Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় ২৪ ঘন্টায় করোনায় ১৩ জনের মৃত্যু

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২১, ১০:৫৪ এএম

খুলনায় করোনায় আরও ১৩ জনের মৃত্যু হয়েছে। আজ বুধবার (৩০জুন) সকাল ৮ টা পর্যন্ত আগের ২৪ ঘন্টায় তিনটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এরমধ্যে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ডেডিকেটেড ইউনিটে দুইজন, জেনারেল হাসপাতালের করোনা ইউনিটে তিনজন ও বেসরকারি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ৮ জনের মৃত্যু হয়েছে।

খুলনা করোনা ডেডিকেটেড হাসপাতালের ফোকাল পার্সন ডা. সুহাস রঞ্জন হালদার জানান, খুলনা করোনা ডেডিকেট হাসপাতালে গত ২৪ ঘন্টায় আরও দুইজনের মৃত্যু হয়েছে। ১৩০ শয্যার হাসপাতালটিতে সকাল পর্যন্ত ২০১জন চিকিৎসাধীন ছিলেন। এরমধ্যে রেড জোনে ১১৩জন, ইয়ালো জোনে ৩৮জন, আইসিইউতে ২০জন এবং এইচডিইউতে ২০ জন। গত ২৪ ঘন্টায় নতুন করে ভর্তি হয়েছেন ৪৪জন। আর সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন ২৮ জন।

গাজী মেডিকেল হাসপাতালের স্বত্তাধিকারী ডাঃ গাজী মিজানুর রহমান জানান, ২৪ ঘন্টায় হাসপাতালের করোনা ইউনিটে আরও আটজনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- খুলনার গল্লামারীর নূর আলম মোল্লা (৬৭), ডুমুরিয়ার অজয় সাহা (৫২), বটিয়াঘাটার নিখিল রঞ্জন মন্ডল (৬৯), খুলনার দৌলতপুরের পাবলার মোঃ গোলাম হোসাইন (৬৫), যশোরের বেজপাড়ার এসএম অনিন্দ রিমেল (৩০),একই এলাকার শিমুলপুরের সেকেন্দার আলী (৫৫), কেশবপুরের সানাঙ্গসা এলাকার সিরাজ উদ্দিন (৯৫), পিরোজপুর সদরের ৩১৪ সিআইপাড়ার আবুল বরকত (৮১)। এছাড়া হাসপাতালের করোনা ইউনিটে ৮৫ জন রোগী চিকিৎসাধীন ছিলেন। গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন ২১ জন আর সুস্থ্য হয়ে বাড়ী ফিরেছেন ২০জন। আইসিইউতে রয়েছেন ৫জন আর এইচডিইউতে আছেন ১০ জন।

খুলনা জেনারেল হাসপাতালের করোনা ইউনিটের মুখপাত্র ডাঃ কাজী আবু রাশেদ জানান, গত ২৪ ঘন্টায় হাসপাতালে তিনজনের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন, মৃতরা হলেন- খুলনার দৌলতপুরের আয়শা বেগম (৬৮), একই এলাকার ফাতেমা বেগম (৬০) এবং বাগেরহাটের শরণখোলার রাবেয়া বেগম (৪৫)। এছাড়া চিকিৎসাধীন রয়েছেন ৬৫জন, তার মধ্যে ৩৩জন পুরুষ ও ৩২জন মহিলা। গত ২৪ ঘন্টায় ভর্তি হয়েছেন ১৮জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৬ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ