Inqilab Logo

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর সূবর্ণচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু!

নোয়াখালী | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ৬:০১ পিএম

সুবর্ণচরের চর উপজেলার ওয়াপদা ইউনিয়নে মুজিব বর্ষের ঘরে উঠার আগেই হোসনে আরা বেগম (৩২) নামের এক নারীর মৃত্যু হয়েছে। তিনি মুজিব বর্ষ উপলক্ষ্যে দ্বিতীয় পর্যায়ে হস্তান্তরকৃত গৃহহীন ও ভূমিহীন সুবিধাভোগীদের একজন ছিলেন।

শুক্রবার দিবাগত রাতে চর ওয়াপদা ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডে তার মৃত্যু হয়। তিনি চর ওয়াপদা ইউনিয়নের সিরাজ মিয়ার স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য মো. কামাল উদ্দিন জানান, তিনি রাতে গোয়ালঘরের পাশে চিৎকার দিয়ে মাটিতে পড়ে যান। পরে তার আট বছরের ছেলে তার মাকে পড়ে থাকতে দেখে আশে পাশের লোকজনকে ডাকলে তারা তাকে উদ্ধার করে চরজব্বার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশের ভাষ্য, ওই নারীর শরীরের কোন ধরনের আঘাতের চিহৃ নেই। মাটিতে পড়ার কারণে মাথার পেছনে একটি থেতলানো দাগ রয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে স্ট্রোক করে তিনি মারা যান। কোন অভিযোগ না থাকায় লাশ দাফন করা হয়।

চরজব্বার থানার ওসি মো. জিয়াউল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে, কোন অভিযোগকারী না থাকায় লাশ দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ