Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

নাটোরে বিদেশি পিস্তলসহ আটক ১

নাটোর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ জুন, ২০২১, ৪:৫০ পিএম

নাটোরের বড়াইগ্রামে বিদেশি পিস্তলসহ আলতাফ হোসেন ভোলন (৩৫) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার দোগাছি এলাকা থেকে তাকে ১ টি বিদেশী রিভলবার সহ আটক করা হয়। আটক আলতাব হোসেন ভোলন উপজেলার কয়েনবাজার (পশ্চিমপাড়া) এলাকার আবুল হোসেনের ছেলে।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৫ সিপিসি-২, নাটোর ক্যাম্প, র‌্যাব-৫ রাজশাহী প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী কমান্ডার মেজর মোঃ সানরিয়া চৌধুরীর নেতৃত্বে র‌্যাবের একটি অপারেশন দল নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন দোগাছি গ্রাম এলাকায় একটি অস্ত্রধারী সন্ত্রাস বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় একটি বিদেশি পিস্তল ও একটি ম্যাগজিনসহ আলতাফ হোসেন ভোলনকে আটক করা হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে আরো জানানো হয় যে, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে জব্দকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র অজ্ঞাত স্থান হতে অবৈধভাবে সংগ্রহ করে অপরাধ সংঘটনের উদ্দেশ্যে নিজ হেফাজতে রেখেছে বলে স্বাক্ষীদের সম্মুখে স্বীকার করে। গ্রেফতারকৃত ব্যক্তি অস্ত্রধারী সন্ত্রাসী। সে দীর্ঘদিন যাবৎ এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড করে আসছে। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার বড়াইগ্রাম থানায় মামলা রুজু করা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ