Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কুড়িগ্রামের ফুলবাড়ীতে গাছ থেকে পড়ে ৪র্থ শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ জুন, ২০২১, ১:৪২ পিএম

রাস্তার গাছের জাম পাড়ার সময় গাছ থেকে পড়ে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় এক ৪র্থ শ্রেণির শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। তার নাম আবীর আলী খন্দকার(১২)।সে উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের ছড়ারপাড় ফকিরপাড়া গ্রামের নাবিউল খন্দকারের ছেলে। মৃত আবীর আলী ফকির পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিলেন ।


ওই এলাকার শফিকুল ইসলাম জানান, মঙ্গলবার দুপুর বেলা জাম পাড়ার জন্য বাড়ীর পার্শ্ববর্তী ফুলবাড়ী -বালাহাট সড়কে পাকা রাস্তার ধারের গাছে উঠে শিশু আবীর। জাম পাড়ার এক পর্যায়ে হঠাৎ পা পিছলে গাছ থেকে পাকা রাস্তায় পড়ে গুরুতর আহত হন সে। পরে পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা হাসপাতালে ভর্তি করায় ।সেখানে তার অবস্থা অবনতি হলে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালে সে মারা যায়।

শিমুলবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান এজাহার আলী জানান, শিশুটি গাছ থেকে পরে মারা গেছে। মঙ্গলবার রাতেই পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ