Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নাজিরপুরে ৭ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ জুন, ২০২১, ৫:৫৩ পিএম

পিরোজপুরের নাজিরপুরে ০৭ মাসের অন্তঃসত্ত্বা ফারজানা আক্তার (২১) নামে এক গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। মঙ্গলবার রাতে নাজিরপুরের ৩ নং দেউলবাড়ী ইউনিয়নের ১ নং ওয়ার্ড সোনাপুর নামক গ্রামে ফারজানার শ্বশুরবাড়ী মোশারেফ হোসেন মোল্লার বসত ঘরে এ ঘটনা ঘটেছে।

পারিবাকি কলহের জের ধরে সে আত্মহত্যা করেছে বলে ধারণা করছে মেয়ের শ^শুর। এবং বলে আমার ছেলে ও পুত্র বধু দুজনে একই বিছানায় ঘুমিয়ে ছিলেন কিছুক্ষন পরে আমার ছেলে তার স্ত্রীকে দেখতে না পেয়ে রুম থেকে বের হয়ে দেখে সে ঘরের আড়ার সাথে ওর্ণা দিয়ে ঝুলে আছে।

নিহতের বাবার বলেন আমার জামাইর ও মেয়ের সাথে দীর্ঘ দিন পর্যন্ত খুটি নাটি ঝগড়া ঝাটি ছিল। এক পর্যায়ে তাকে বলেছে তোকে আমি ডিবোর্চ দিয়ে দিব। তবে আমার ধারণা আমার মেয়েকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে।

মেয়ের বড় ভগ্নিপতি ফয়সাল বলেন লাশের বুকের উপরে আঘাঁত রয়েছে এবং তাহার পায়ে কাঁদা রয়েছে, তারা যদি একই বিছানায় ঘুমিয়ে থাকে তা হলে কিভাবে তাহার পায়ে কাঁদা থাকে এবং বুকে আঘাঁত থাকে। বিষয়টি কোন ভাবেই আত্মহত্যা নয়। এটি পরিকল্পনা করে তাকে হত্যা করে ঝুঁলিয়ে রাখা হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী আত্মগোপনে রয়েছেন। সে যদি হত্যা নাই করে থাকে তা হলে সে কেন পালিয়ে থাকবে।

নাজিরপুর থানার কর্তব্যরত ডিউটি অফিসার দেলোয়ার হোসেন (এস আই) বলেন এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ