Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে ছুরিকাঘাতে কিশোর নিহত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ মে, ২০২১, ১০:৫১ এএম

রাজধানীতে প্রতিপক্ষ একদল কিশোরের ছুরিকাঘাতে মোহাম্মদ আরাফাত হোসেন (১৭) নামে আরেক কিশোরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৭ মে) দিবাগত রাত ১১টার দিকে কদমতলী থানাধীন শনির আখরা ইস্টার্ন প্লাজার সামনে এ ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় আরাফাত নামের ওই কিশোরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে আজ (২৮ মে) সকাল ছয়টায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে কদমতলী থানার অফিসার ইনচার্জ ওসি জামাল উদ্দিন মীর জানান, রাতে খবর পাই কে বা কারা আরাফাত হোসেন নামে এক কিশোরকে ছুরিকাঘাত করেছে। পুলিশের একটি টহল দল ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগীতায় আরাফাতকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠায়। আজ সকাল ছয়টার দিকে তার মৃত্যু হয়েছে।

তিনি আরও বলেন, কিশোর হত্যাকান্ডের ঘটনায় সংশ্লিষ্ট এলাকার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। প্রত্যক্ষদর্শীদের বয়ানে জড়িত অভিযোগে আমরা এখন পর্যন্ত মোট ৬ জনকে আটক করেছি। ওই ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

ঘটনার মূল কারণ ও কারা এর সঙ্গে জড়িত, তা জানার চেষ্টা করা হচ্ছে। নিহত আরাফাতের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।



 

Show all comments
  • মোঃ+দুলাল+মিয়া ২৮ মে, ২০২১, ২:৩২ পিএম says : 0
    কিশোর কিশোরীদের অথবা খুন ঘুম দর্ষনের অথবা জনগণ না খেয়ে থাকা এই বেপারে চিন্তা ভাবনা করার এই সরকারের খেয়াল আছে আপনারা বলেন,শুধু কি ভাবে ইসলাম কে নিপাত করবে,আলেম হাফেজ মাওলানা মৌলভী মুফতিদের পিছনে লেগে আছে।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাত

২৪ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ