Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

বেতাগীতে আশ্রয় কেন্দ্রে যাওয়ার পথে শিশুর মৃত্যু

বরগুনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ মে, ২০২১, ৫:৪০ পিএম

বরগুনার বেতাগীতে আশ্রয়কেন্দ্রে যাওয়ার পথে ইমামুল হাসান নামের তিন বছরের একটি শিশু মায়ের কোল থেকে পানিতে পড়ে মারা গেছে। বুধবার (২৬ মে) বেলা ১১টার দিকে দক্ষিণ কালিকাবাড়ী এলাকার কালিকাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে যাওয়ার পথে এ ঘটনা ঘটে।

ইমামুল হাসান (৩)। সে বেতাগী উপজেলার দক্ষিণ কালিকাবাড়ি এলাকার মো. স্বপনের ছেলে।

বেতাগী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুহৃদ সালেহীন বলেন, ঘূর্ণিঝড় ইয়াস ও পূর্ণিমার জোয়ারের চাপে বিষখালী নদী-সংলগ্ন বেতাগী উপজেলার দক্ষিণ কালিকাবাড়ী এলাকার বাঁধ ভেঙে লোকালয়ে প্রবেশ করে। এ ছাড়া কোথাও কোথাও থেকে বাঁধ উপচে লোকালয় পানি প্রবেশ করা শুরু করলে স্থানীয়রা আশ্রয়কেন্দ্রে যাওয়া শুরু করেন। এ সময় ওই এলাকার স্থানীয় বাসিন্দা মো. স্বপনের স্ত্রী তার শিশুসন্তানকে কোলে নিয়ে আশ্রয়কেন্দ্রে যাওয়ার পথে শিশুটি কোল থেকে পানিতে পড়ে যায়। জোয়ারের পানির স্রোত শিশুটিকে ভাসিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে শিশুটিকে মৃত অবস্থায় পানি থেকে উদ্ধার করে।
এ ঘটনায় ওই পরিবারটিকে আর্থিক সহায়তা প্রদান করা হবে বলে জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ