Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

গ্রেফতারকৃত আলেম-উলামাদের মুক্তি দিন মাওলানা ইকবালের রূহের দোয়া মাহফিলে নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ মে, ২০২১, ৪:০০ পিএম | আপডেট : ৪:০১ পিএম, ২৩ মে, ২০২১

বাংলাদেশ খেলাফত মজলিস নারায়ণগঞ্জ জেলা সহ-সভাপতি ও সোনারগাঁ থানা সভাপতি মাওলানা ইকবাল হোসাইনের রূহের মাগফিরাত কামনায় আজ সকালে পুরানা পল্টনস্থ দারুল খিলাফাহ মিলনায়তনে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে নেতৃবৃন্দ বলেন, কারাবন্দি অবস্থায় উন্নত চিকিৎসার অভাবে মাওলানা ইকবাল হোসাইন শাহাদাত বরণ করেছে। তার শাহাদাতের দায় সরকারকে নিতে হবে। বিভিন্ন মহল থেকে বিচারবিভাগীয় তদন্তের দাবি করা হলেও সরকার এ বিষয়ে কোনো কর্ণপাত করছে না। এটা দেশ ও জাতির জন্য কল্যাণকর নয়। এভাবে আলেম-উলামাদের মৃত্যু দেশের মানুষ মেনে নিবে না। মাওলানা ইকবালের শাহাদাত ও আলেম-উলামাদের ত্যাগ তিতীক্ষার মাধমে এদেশে খেলাফত প্রতিষ্ঠার কাজ বেগবান হবে। ইনশাআল্লাহ। নেতৃবৃন্দ গ্রেফতারকৃত আলেম-উলামাদের মুক্তি এবং কারাবন্দি অসুস্থ্য আলেমদের উন্নত চিকিৎসা দেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।
দেয়াা মাহফিলে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় অফিস ও সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সাংগঠনিক সম্পাদক মাওলানা এনামুল হক মূসা, প্রকাশনা সম্পাদক মাওলানা হারুনুর রশীদ ভূঁইয়া, ঢাকা মহানগর সহ-সভাপতি মুফতি নূর মোহাম্মদ আজিজী, সহ-সাধারণ সম্পাদক মাওলানা আতিক উল্লাহ ও ছাত্র নেতা মাহমুদুল হাসান। উল্লেখ্য, মাওলানা ইকবাল হোসাইন কারাবন্দি থাকাকালীন সাহরাওয়ার্দী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ২০ মে শাহাদাত বরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ