Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেট মহানগর যুবদলের উদ্যোগে দোয়া মাহফিল

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৭:০৭ পিএম

দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং যুক্তরাজ্য-লন্ডন সিটি যুবদলের সাংগঠনিক সম্পাদক কামরান হাসান রাজিব এর সুস্থতা কামনায় সিলেট মহানগর যুবদলের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার (১৯ ফেব্রুয়ারী) বাদ আসর নগরীর ভাতালিয়া জামে মসজিদে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক, সাধারণ সম্পাদক মির্জা মোঃ সম্রাট হোসেন, মহানগর বিএনপির সাবেক সদস্য সুয়েল আহমদ, ১১নং ওয়ার্ড বিএনপিসাধারণ সম্পাদক আবু সায়িদ মো: তায়েফ, সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সাবেক সদস্য কয়েস আহমদ, যুবদল নেতা আব্দুল মালেক, বাবলু মিয়া, মোস্তাক আহমদ বাপ্পি, শিপলুজ্জামান শিপলু, আব্দুর রহিম মতছির, শিপলু আহমদ, শিবুজ্জামান, ওমর ফারুক সোহাগ, ইমরান আহমদ, ফাইয়াজ আলম মারজান, আবু তাহের আকাশ, জেলা ছাত্রদলের সহ-সভাপতি হেলিম খান মাসুদ, সহ-সাংগঠনিক সম্পাদক পারভেজ আহমদ, ১১নং ওয়ার্ড ছাত্রদলের সদস্য সচিব সঞ্জয় দাস, জামাল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ