Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাওলানা আব্দুল কাদিরের রুহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল

কোম্পানীগঞ্জ প্রতিনিধি | প্রকাশের সময় : ৭ জানুয়ারি, ২০২৩, ৬:২৬ পিএম

ভোলাগঞ্জ আরাবিয়া হাফিজিয়া ইসলামিয়া মাদ্রাসার সাবেক মুহতামিম ও ভোলাগঞ্জ জামে মসজিদের সাবেক ঈমাম আলহাজ্ব হযরত মাওলানা আব্দুল কাদির (রঃ) এর স্মরণে খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ভোলাগঞ্জ এলাকাবাসীর আয়োজনে ভোলাগঞ্জ মাদ্রাসায় এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ভোলাগঞ্জ ইসলামি সমাজকল্যাণ সংস্থার সভাপতি হাজী আবুল বাশারের সভাপতিত্বে ও ভোলাগঞ্জ আরাবিয়া হাফিজিয়া ইসলামিয়া মাদ্রাসার শিক্ষা সচিব মুফতি ফখরুল ইসলাম মাসরূর এর সঞ্চালনায় খতমে কোরআন ও দোয়া মাহফিলে স্বাগত বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ ইমাম সমিতির সভাপতি হাফিজ মাওলানা মাছুম আহমদ। বক্তব্য রাখেন মরহুম মাওলানা আব্দুল কাদিরের বড় ছেলে ও সিলেট কাজির বাজার মাদ্রাসার শিক্ষক হাফিজ মাওলানা ফয়সাল আহমদ, ভোলাগঞ্জ মাদ্রাসার মুহতামীম মাওলানা ক্বরী বোরহান উদ্দিন, ভোলাগঞ্জ মসজিদের ইমাম মাওলানা হিফজুল আমীন, হাসিবুর রহমান, ভোলাগঞ্জ ইসলামি সমাজকল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক নাছির উদ্দিন, কোম্পানীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল জলিল। এ সময় উপস্থিত ছিলেন ব্যবসায়ী ফয়জুল হক ফজল, নিজাম উদ্দিন, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আলী হোসেন, কুটন মিয়া, মাওলানা আজির উদ্দিনসহ মাদ্রাসার শিক্ষক ও ছাত্রবৃন্দ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ