Inqilab Logo

শনিবার, ১৩ জুলাই ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ০৬ মুহাররম ১৪৪৬ হিজরী

সড়ক দুর্ঘটনায় ছাত্রদল নেতাসহ নিহতদের স্মরণে মিলাদ ও দোয়া মাহফিল

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ নভেম্বর, ২০২২, ৫:৫২ পিএম | আপডেট : ৬:০২ পিএম, ১২ নভেম্বর, ২০২২

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সড়ক দূর্ঘটনায় গত বুধবার সন্ধার পর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়কসহ দুইজন নিহতের স্বরণে মিলাদ ও দোয়া মাহফিল করা হয়েছে। শনিবার বাদ আছর ঈশ্বরগঞ্জ পৌর বাজার পুরাতন গো-হাটা অস্থায়ী দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান ময়মনসিংহ জেলা (উত্তর) বিএনপির সদস্য লুৎফুল্লাহেল মাজেদ বাবু আয়োজিত ওই মিলাদ ও দোয়া মাহফিল করা হয়।


জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের চরহোসেনপুর গ্রামের মোঃ শহীদুল্লাহর ছেলে উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক ইলিয়াস সানি ইউসুফ (৩০) ও তার বন্ধু একই গ্রামের জাবেদুল ইসলামের ছেলে আলমগীর হোসেন (২৫) গত বুধবার সন্ধার পর সড়ক দূর্ঘটনায় মারা যায়। মারা যাওয়ার তিনদিন পর আজ শনিবার দূপুরে উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান ময়মনসিংহ জেলা (উত্তর) বিএনপির সদস্য লুৎফুল্লাহেল মাজেদ বাবু দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নিহত দুইজনের বাড়িতে গিয়ে তাদের কবর জিয়ারত করেন। জিয়ারত শেষে নিহতদের শোকসন্তপ্ত পরিবারকে সমবেদনা জানান তিনি। সেখান থেকে এসে ঈশ্বরগঞ্জ পৌর বাজার পুরাতন গো-হাটা অস্থায়ী দলীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন।

দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বর্তমান ময়মনসিংহ জেলা (উত্তর) বিএনপির সদস্য লুৎফুল্লাহেল মাজেদ বাবু, উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান জেলা বিএনপির সদস্য এ.কে.এম হারুন-অর রশীদ, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান জেলা বিএনপির সদস্য আমিরুল ইসলাম ভূইয়া মনি, ময়মনসিংহ উত্তর জেলা যুবদলের সহ-সভাপতি এড. সারোয়ার জাহান, যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন ফরিদ, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম মিন্টু, উপজেলা ছাত্র দলের আহ্বায়ক ফরহাদ আহমেদ চকদার, সদস্য সচিব হারুন অর রশীদসহ ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভা থেকে আসা নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ