Inqilab Logo

বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবন ১৪৩১, ১০ মুহাররম ১৪৪৬ হিজরী

আবদুল মতিন খসরু ও অধ্যাপক ইউনূস ছিলেন আমাদের রত্ন : দোয়া মাহফিলে বক্তারা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৫:৪৩ পিএম

 ব্রাহ্মণপাড়া স্টুডেন্টস এসোসিয়েশন অব ঢাকা, বাসেড আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তারা বলেছেন, সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট আবদুল মতিন খসরু, ইস্ট বেঙ্গল রেজিমেন্টের প্রতিষ্ঠাতা মেজর আবদুল গনি, সাবেক এমপি ও ডাকসুর সাবেক ক্রীড়া সম্পাদক অধ্যাপক ইউনূস ও সাবেক আইজিপি আবদুল খালেক সাহেব ছিলেন আমাদের রত্ন।

 

রাজধানীর নিউ মার্কেটস্থ একটি অভিজাত রেস্টুরেন্টে গতকাল বুধবার রাতে অনুষ্ঠিত এই আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন সুপ্রিম কোর্টের আইনজীবী ও ব্রাহ্মণপাড়া থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবদুল বারী। প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন সাহেবাবাদ ডিগ্রী কলেজের সাবেক ভিপি, আমরা দুনিয়া ও আখেরাতের জন্য কাজ করি সংগঠনের চেয়ারম্যান ও বাসেডের প্রতিষ্ঠাতা সরকার জহিরুল হক মিঠুন।

 

বাসেড সভাপতি আইউব খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেহেদী হাসানের সঞ্চালনায় প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন দেশের প্রখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ চিকিৎসক ডা. এম জে আজম। বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. আনিসুর রহমান ও অধ্যাপক ড. মুশফিকুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ি আতাউর রহমান সরকার, ইনকিলাবের সিনিয়র সাংবাদিক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে সিনেট সদস্য নির্বাচনে প্রার্থী মোহাম্মদ আবদুল অদুদ, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক সাখাওয়াত হোসেন টিটু ও সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট আতিকুর রহমান খান প্রমুখ।

 

বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তা রিদোয়ানুল কবির নাহিদ, অ্যাডভোকেট মনিরুল ইসলাম, ওয়েস্টার্ন গ্রুপের সিনিয়র ম্যানেজার জাকারিয়া সেলিম, বাসেডের সাবেক সভাপতি হানিফ সিরাজী, সরকার সাইদুল ইসলাম ও সাবেক সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন প্রমুখ। পরে প্রধান অতিথি বাসেডের পরবর্তী সেশনের কমিটি ঘোষণা করেন ও দোয়া পরিচালনা করেন বাসেডের সাবেক সভাপতি ও দারুন্নাজাত সিদ্দিকিয়া কামিল মাদরাসার প্রভাষক হানিফ সিরাজী। সভায় ঢাকা বিশ্ববিদ্যালয়সহ দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে অধ্যয়নরত বিপুলসংখ্যক ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ