Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীন ভোলা শাখার সাধারণ সম্পাদক নাঈম’র রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অব্যাহত।

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২৩, ৪:১২ পিএম

বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীনেরর কেন্দ্রীয় যুগ্ন মহ্সচিব, ভোলা শাখার সাধারণ সম্পাদক, ভোলা মুসলিম ঐক্য পরিষদের সাধারন সম্পাদক, ভোলা দারুল হাদিস কামিল মাদরাসার উপাধ্যক্ষ মাওলানা মোবাশ্বিরুল হক নাঈম’র রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অব্যাহত রয়েছে। ভোলা সদর উপজেলা জমিয়াতুল মোদাররেছীনে পক্ষ থেকে বাদ আছর শহরের নতুন বাজার বোর্ডিং মসজিদে এ মিলাদ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।
জমিয়াতুল মোদাররেছীন ভোলা সদর উপজেলার সভাপতি অধ্যক্ষ মাওলানা মোঃ আবদুল লতিফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিলে অংশ গ্রহন করেন ভোলা দারুল হাদিস কামিল মাদরাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ রুহুল আমিন, ভোলা দারুল হাদিস কামিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা আবুল বাশার মোঃ আব্দুর রহিম, প্রধান ফকিহ আলহাজ্ব মুফতি আহাম্মদ উল্লাহ, মুহাদ্দিস মাওলানা মোঃ আমিনুল হক নোমানী, মুফতি ফরিদ উদ্দিন, মাওলানা মোঃ ইয়াকুব আলি সহকারী অধ্যাপক আরবি, আলহাজ্ব মাওলানা মীর মোঃ বেলায়েত হোসেন, মাওরানা মোঃ শাহজাহান অধ্যক্ষ দক্ষিণ জামিরালতা ফাজিল মাদরাসা, সহ অনেক শিক্ষক ছাত্র অভিবাবক গন দোয়ায় শরীক হন। এছাড়া দৌলৎখান উপজেলা জমিয়াতুল মোদাররেছিনের সভাপতি মাওলানা মোঃ আব্দুস সামাদ এবং ভোলা সদর উপজেলার সকল মাদরাসা প্রধান শিক্ষক, শিক্ষক, আলেম, ইমামগণ উপস্থিত ছিলেন। দোয়া ও মুনাজাত পরিচালনা করেন ভোলা দারুল হাদিস কামিল মাদ্রাসার প্রধান মুহাদ্দিস মাওলানা মোঃ ফয়জুল্লাহ। অনুষ্ঠান পরিচালনা করেন বাংলাদেশ জমিয়াতুল মোদাররেছীন ভোলা সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও দক্ষিণ কোরালিয়া মাদ্রাসার সুপার মাওলানা মোঃ হারুন। এদিকে ভোলা জেলা ইনকিলাবের জেলা সংবাদদাতা প্রফেসর মোঃ জহিরুল হক এর প্রতিষ্ঠিত সিরাজুল হক শামশুল উলুম নুরানী, হাফিজিয়া মাদ্রাসায় তার জন্য দোয়ার আয়োজন করা হয়েছে।দোয়া পরিচালনা করেন মুফতি মাওলানা মোঃ আনোয়ার। এছাড়াও শহরের বিভিন্ন মসজিদ ও বিভিন্ন উপজেলায় দোয়া অব্যাহত রয়েছে। উল্লেখ্য তিনি বর্তমানে ঢাকার ধানমন্ডি সেন্ট্রাল হাসপাতালে প্রফেসর ড. এ বি এম আব্দুল্লাহ এর তত্বাবধানে চিকিৎসাধীন আছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ