Inqilab Logo

মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লামায় কুয়েত প্রবাসীর স্ত্রী সন্তানসহ তিনজনের লাশ উদ্ধার, আটক ৬

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মে, ২০২১, ৩:৪৪ পিএম

বান্দরবানের লামা পৌরসভার ১ নং চাম্পাতলী কুয়েত প্রবাসী নুর মোহাম্মদ এর বসতঘরে স্ত্রী সন্তানসহ একই পরিবারের ৩জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ রেজওয়ানুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
শুক্রবার (২১ মে) সন্ধ্যা ৭টার দিকে বিষয়টি স্বজনরা জানতে পেরে পুলিশকে খবর দেয়। নিহতরা হচ্ছে প্রবাসী নুর মোহাম্মদ এর স্ত্রী মাজেদা বেগম (৩৮), তার বড় মেয়ে রাফি (১৩) ও ছোট মেয়ে নুরি (১০ মাস)।
এদিকে শুত্রুবার রাতে এ ঘটনায় সন্দেহজনক নিহত মাজেদা বেগমের দেবরসহ ৫ আত্বীয় এবং এক স্থানীয় মিলে ৬ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন নিহত মাজেদার দেবর মো: শাহ আলম,আবদুল খালেক, রাহেলা বেগম,তার স্বামী আবদুর রহিম, হাফেজ মো:সায়েদুর রহমান ও স্থানীয় যুবক রবিউল ইসলাম
পুলিশ ও কুয়েত প্রবাসী নুর মোহাম্মদ এর ছোট ভাই আব্দুল খালেক জানায়, নুর মোহাম্মদ এর শয়ন কক্ষে তার স্ত্রী ও ছোট মেয়ে নুরির লাশ ও বড় মেয়ে রাফির লাশ তার রুমে পড়ে ছিল।
আব্দুল খালেক বলেন, সারাদিন কোন সাড়া শব্দ না পেয়ে ও ঘরের মূল ফটকের দরজা বন্ধ থাকায় সন্ধ্যা ৭টায় ঘরের পিছনের জানালা দিয়ে ঊঁকি দিলে নুর মোহাম্মদ এর রুমে তার স্ত্রী ও ছোট সন্তানের লাশ পড়ে থাকতে দেখতে পাই।
বিষয়টি লামা থানাকে জানালে রাত ৮টা ১৫ মিনিটে লামা সার্কেলের সহকারী পুলিশ সুপার এর নেতৃত্বে লামা থানা পুলিশ ঘরের মূল ফটকের তালা ভেঙ্গে তাদের লাশ গুলো উদ্ধার করে।
খবর পেয়ে লামা উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, লামা পৌরসভার মেয়রসহ এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে আসে।
সহকারী পুলিশ সুপার মোঃ রিজওয়ানুল ইসলাম বলেন, লাশের প্রাথমিক সুরতহাল করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশ তিনটি বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ