Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইসরাইলি বর্বর আগ্রাসন ও গণহত্যার প্রতিবাদে দৌলতখানে প্রতিবাদ মিছিল ও সমাবেশ

দৌলতখান (ভোলা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ মে, ২০২১, ৮:৫৪ পিএম

ফিলিস্তিনে ইসরাইলি আগ্রাসন ও গণহত্যার প্রতিবাদে দৌলতখানে প্রতিবাদ মিছিল ও সমাবেশ করেছেন তাওহীদি জনতা। বৃহস্পতিবার (২০মে) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার মিয়ারহাট বাজারের কেন্দ্রীয় জামে মসজিদ ও তাওহীদি জনতার উদ্যোগে এ প্রতিবাদ মিছিল বের করা হয়।

মিছিলটি শতশত লোকের অংশ গ্রহণে মিয়ারহাট বাজারের মেইন মেইন সড়ক প্রদক্ষিণ করে বাজারের কেন্দ্রীয় জামে মসজিদ সামনে এসে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সমাবেশে ইসরাইলী সকল পণ্য বর্জনসহ বিশ্ব মুসলিম উম্মাহকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানানো হয়। ফিলিস্তিনিদের স্বাধীন দেশে থাকার অধিকার আছে। কিন্তু ইসরাইল ফিলিস্তিনে হামলা করে প্রতিদিন মানুষ হত্যা করছে। তারা সারাবিশ্বে জঙ্গিবাদের সৃষ্টি করছে, মুসলমানদের হেয় করার জন্য সব কিছু করছে। আর কোন মুসলমানদেরকে হত্যা করতে দেয়া হবেনা ।

প্রতিবাদ সমাবেশে উপজেলা মিয়ারহাট বাজারের কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মাওলানা মুফতি নোমান কাসেমীর সভাপতিত্বে বক্তব্য রাখেন, দিদার উল্যাহ ফাজিল মাদ্রাসার সহকারি শিক্ষক মাওলানা আলমগীর হোসাইন, মাওলানা নিজাম উদ্দিন, মাওলানা মোসলেউদ্দিসহ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোলা

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ