Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈদ যাত্রায় বিধি-নিষেধ মানতে হবে

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ মে, ২০২১, ১২:০১ এএম

সিটি মেয়র এম রেজাউল করিম চৌধুরী বলেছেন, করোনা সংক্রমণ অনেকটা নিম্নমুখী। সরকারের চলমান বিধি-নিষেধের কারণে সংক্রমণ ও মৃত্যু কমেছে। তাই ঈদকে সামনে রেখে যাতায়তের কারণে যাতে কোনভাবেই সংক্রমণ না বাড়ে এ জন্য সরকারি ব্যবস্থা পুরোপুরি মেনে চলতে হবে। তিনি গতকাল শনিবার পাহাড়তলী ওয়ার্ডের নেছারীয়া আলীয়া মাদরাসা মাঠে কর্মহীন ও গরীব জনগণের মাঝে ঈদ উপহার সামগ্রী তুলে দিতে গিয়ে এই কথা বলেন।

ওয়ার্ড কাউন্সিলর মো. জহুরুল আলম জসিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন প্যানেল মেয়র মো. গিয়াসউদ্দীন, আকবর শাহ, আওয়ামী লীগ নেতা এরশাদ মামুন, মো. আলতাফ হোসেন, পাহাড়তলী আওয়ামী লীগ নেতা মো. হোসেন মাসুম, শামিম আহমদ সুমন, শ্রমিক লীগ নেতা মো. গিয়াস উদ্দীন, মো. হোসেন প্রমুখ। তিনি বলেন, প্রধানমন্ত্রী ঈদুল ফিতর নিজ নিজ অবস্থানে থেকে উদ্যাপন করতে দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন। আমাদের প্রত্যাশা সবাই এ আহবানে সাড়া দেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঈদ যাত্রা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ