Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ধান কাটতে গিয়ে লাশ হয়ে ফিরল ডোমারের ২ কৃষি শ্রমিক

নীলফামারী প্রতিনিধি | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ৩:৩৪ পিএম

বোরো ধান কাটতে নওগাঁ যাওয়ার পথে সড়ক দূর্ঘটনায় প্রাণ হারাল নীলফামারী জেলার ডোমার উপজেলার দুই কৃষি শ্রমিক। নিহতরা হলেন ডোমার উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ময়দান পাড়ার মতিউর রহমানের ছেলে রবিউল ইসলাম(৪৫) ও আব্দুল খালেকের ছেলে নুর বখশ(৫৫)। ডোমার উপজেলা হতে মাইক্রোবাস যোগে ১৩জন কৃষি শ্রমিক ধান কাটতে উপজেলা প্রশাসনের সহযোগিতায় নওগাঁ জেলার আত্রাই যাওয়ার পথে মঙ্গলবার দুপুরে জয়পুরহাট-হিলি সড়কের জিয়ার মোড় এলাকায় বালু বোঝাই ট্রাক্টরের সাথে মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে একজন ও চিকিৎসাধীন অবস্থায় আরেকজনের মৃত্যু হয়। এসময় গুরুতর আহত ছয় জনকে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ১জনকে রংপুর মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। এদিকে নিহত দুই কৃষি শ্রমিকের বাড়ীতে চলতে শোকের মাতন।

ডোমার থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন ঘটনাস্থলে নিহত একজনের লাশ রাতেই এনে তার গ্রামে দাফন করা হয়েছে। অপরজনের লাশ নিয়ে আসার ব্যবস্থা করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ