Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ায় করোনায় নতুন মৃত্যু ৩

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২১, ১:২৬ পিএম

বগুড়ায় গত ২৪ ঘন্টায় করোনায় দুই নারীসহ ৩ জনের মৃত্যু হয়েছে। একই সময়ে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরও ৪৩ জন।

মৃতরা হলেন- গাবতলী উপজেলার তরফ সরতাজ এলাকার খাজা মিয়া (৪৫), শেরপুর উপজেলার যুগিগাতী এলাকার জোবেদা খাতুন (৫৫) এবং বগুড়া শহরের চকসূত্রাপুর এলাকার রহিমা বেগম (৮০)। ৩ জনই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

বগুড়ায় গত ২৪ ঘন্টায় করোনায় শনাক্তের সংখ্যা কমেছে। ৩১১ নমুনার ফলাফলে নতুন করে ৪৩ জন করোনায় শনাক্ত হয়েছেন। আক্রান্তের হার ১৩দশমিক ৯১শতাংশ। এর আগে গেল সাতদিন জেলায় শনাক্তের হার ২০ শতাংশের উপরে ছিল। এদিকে একদিনে সুস্থ হয়েছেন ৩৪জন। নতুন আক্রান্ত ৪৩জনের মধ্যে সদরের ৩৫জন, শেরপুরে ৪জন, দুপচাঁচিয়া ৩জন এবং বাকি একজন শিবগঞ্জের বাসিন্দা। বুধবার বেলা ১২টায় এসব তথ্য নিশ্চিত করেছেন ডেপুটি সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান তুহিন। এর আগের দিন জেলায় ৩১১ নমুনায় ৭৩ জন করোনায় শনাক্ত হয়েছিলেন।

ডা. তুহিন জানান, ২০ এপ্রিল শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে ২৯৩টি নমুনায় ৩৯জনের পজিটিভ এসেছে। এছাড়া টিএমএসএস এ ১৬ নমুনায় ৪জনের পজিটিভ এসেছে।

তিনি আরও জানান, এই নিয়ে জেলায় করোনায় আক্রান্ত হলেন ১১ হাজার ৫৩৪জন এবং সুস্থতার সংখ্যা ১০হাজার ১৮৬জনে দাঁড়িয়েছে। এছাড়া নতুন করে ৩জনের মৃত্যু হওয়ায় মোট মৃত্যু ২৮২জনে ঠেকেছে এবং বর্তমানে করোনায় চিকিৎসাধীন ১০৬৬জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ