Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

খালেদা জিয়ার সুস্থতা কামনায় স্বেচ্ছাসেবক দলের দোয়া মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ৭:৩৬ পিএম

বিএনপি চেয়ারপারস ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া মাহফিল করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল। কেন্দ্রীয় সংসদের কর্মসূচির অংশ হিসেবে শনিবার (১৭ এপ্রিল) ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফখরুল ইসলাম রবিন ও সাধারণ সম্পাদক গাজী রেজওয়ানুল হোসেন রিয়াজের নির্দেশনায় স্বেচ্ছাসেবক দল উত্তরা পশ্চিম থানার উদ্যোগে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বেগম খালেদা জিয়াসহ অসুস্থ সকল দেশবাসীর সুস্থতা কামনায় দোয়া মাহফিলের আগে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় ওয়ার্ড কমিটি গঠনের লক্ষ্যে তথ্য-উপাত্ত ফরম বিতরণ করা হয়।

উত্তরা পশ্চিম থানা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোস্তফা কামাল হৃদয়ের সভাপতিত্বে এবং সদস্য সচিব মো. হানিফ মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে উত্তরা পশ্চিম থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহŸায়কবৃন্দ এবং অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের বেগম খালেদা জিয়াসহ বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ সকলের সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনায় মোনাজাত করা হয়। দ্বিতীয় পর্বে দেশনায়ক তারেক রহমানের নির্দেশনা ওয়ার্ড কমিটির গঠনের লক্ষ্যে কর্মীদের মাঝে তথ্য ও উপাত্ত ফরম বিতরণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ