Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ভোলায় ট্রাকের ধাক্কায় প্রাণ গেল যুবকের

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ৮:৪৩ পিএম

খালাতো বোনকে ঢাকার লঞ্চে উঠিয়ে দিতে গিয়ে ভোলার তজুমদ্দিনে ট্রাকের ধাক্কায় সড়কে প্রাণ গেল মো. তুহিন (২৫) নামের এক যুবকের। এ সময় তার খালাতো বোন তৃপ্তি (১৭) ও রিফাত (১৮) নামের আরও দুজন আহত হন।

বৃহস্পতিবার (১৮ মার্চ) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার আড়াইরিয়া এলাকার বড়ুনের দোকান নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তুহিন বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের ফুলকাচিয়া গ্রামের মো. লোকমান হোসেনের ছেলে।

পুলিশ জানায়, নিহত তুহিন তার খালাতো বোন তৃপ্তিকে ঢাকার লঞ্চে উঠেয়ে দেয়ার জন্য মোটরসাইকেলযোগে তজুমদ্দিন চৌমহনী লঞ্চঘাট যাচ্ছিলেন। পথে তজুমদ্দিনের আড়াইলিয়ার বড়ুনের দোকান এলাকায় গেলে ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে তুহিন ও তার তৃপ্তিসহ তিনজন আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তুহিন মারা যান। এছাড়া তৃপ্তি ও রিফাত তজুমদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভোলা

২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ