Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফতুল্লায় গ্যাস বিস্ফোরণে দগ্ধ আরও একজনের মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ১:০৫ পিএম

নারায়ণগঞ্জে ফতুল্লার মাসদাইরে একটি বাসায় গ্যাসের লাইনের লিকেজ থেকে বিস্ফোণের ঘটনায় দগ্ধ মিনহাজ (১৮ মাস) নামে এক শিশু চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। শুক্রবার সকাল সাড়ে নয়টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় এ শিশুটি মারা যায়।

এ নিয়ে এ ঘটনায় মৃত্যুর সংখ্যা দাঁড়াল তিনজনে। চিকিৎসাধীন আছেন আরও তিনজন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন হাসপাতালটির আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল।

আগুনে মিনহাজের শরীরের ৪০ শতাংশ পুড়ে গিয়েছিলো। এর আগে মঙ্গলবার দিবাগত রাতে শিশুটির বাবা মোহাম্মদ বিশালের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর সোয়া ১টায় মারা যায় মাহফুজুল।

সোমবার দিবাগত রাত পৌনে ১২টার দিকে মাসদাইরে ৬তালা ভাড়া বাসায় মশার কোয়েল জ্বালাতেই জমে থাকা গ্যাস বিস্ফোরিত হয়ে পুরো ঘরে আগুন লেগে তারা দগ্ধ হন।

দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে এবং পরে অবস্থার অবনতি হলে সেখান থেকে মঙ্গলবার ভোররাতে ঢাকায় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

বর্তমানে চিকিৎসাধীন সাব্বিরের ৪২ শতাংশ, বিশালের স্ত্রী মিতার ১৪ শতাংশ ও তাদের মেয়ে আফসানার দেহের ১০ শতাংশ দগ্ধ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ