Inqilab Logo

শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিদ্যুতের তারে জড়িয়ে শ্রমিকের মৃত্যু

গোপালগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২১, ৭:০৬ পিএম

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় রেইনট্রি গাছ কাটতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে রনি সরদার (২৫) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে টুঙ্গিপাড়া উপজেলার বর্নি গ্রামে। নিহত রনি সর্দার গোপালগঞ্জ সদর উপজেলার সিঙ্গারকুল গ্রামের আইয়ুব আলী সরদারের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গতকাল বুধবার বেরা ১১টার দিকে উত্তর বর্নি গ্রামের মুক্তিযোদ্ধা মোক্তার আলী’র বাড়ির পাশের রেইনট্রী গাছ কাটার জন্য ওই গাছে ওঠে শ্রমিক রনি সরদার। গাছের ডালপালার মধ্য দিয়েই বিদ্যুত লাইনের তার প্রবহমান ছিল। এসময় শ্রমিক রনি গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্ঠ হয়ে তারের সাথেই ঝুলে থাকে। এলাবাসী বিষয়টি দেখতে পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ষ্টেশনে জানালে ফায়ার সার্ভিস কর্মীরা বিদ্যুৎ লাইন বন্ধ নিশ্চিৎ হয়ে নিহত রনিকে গাছ থেকে উদ্ধার করে। বিষয়টি টুঙ্গিপাড়া উপজেলা নির্বাহি কর্মকর্তা হেদায়েতুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে পর্য়বেক্ষণ করেন। এবং সঙ্গে সঙ্গে রনিকে টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরনের ব্যবস্থা গ্রহণ করেন। স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আবাসিক মেডিক্যাল অফিসার ডাক্তার ইয়ার আলী মুন্সী তাকে মৃত ঘোষনা করেন। টুঙ্গিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ এফ এম নাসিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এবিষয়ে টুঙ্গিপাড়ায় থানায় একটি অপমৃত্যু মামলা রুজু হয়েছে। এবং লাশের ময়না তদন্তের জন্য গোপালগঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ