Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরের রামগঞ্জে ট্রলি চাপায় ও পানিতে পড়ে ২ শিশুর মৃত্যু

লক্ষ্মীপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৩৬ পিএম

লক্ষ্মীপুর রামগঞ্জ উপজেলার হানুবাইশ গ্রামের মাটিবাহী নিষিদ্ধ ট্রলি চাপায় শিশু তৃষা মনির (৩) এবং পৃথক ঘটনায় পৌর আঙ্গারপাড়া গ্রামের চৌকিয়া বাড়ীতে পানিতে ডুবে মোঃ ছায়েল হোসেন (৪) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে।

বুধবার সকালে ভাদুর ইউনিয়নের হানুবাইশ অলি বাড়ীর মসজিদের পূর্বপাশে নিজ ঘর সংলগ্ন সড়কের পাশে অন্য শিশুদের খেলা করছিলো শিশু তৃষা। এসময় স্থানীয় যুবলীগ নেতা রিপন হোসেনের মালিকানাধীন ট্রলিটি বেপরোয়া গতিতে এসে শিশু তৃষা মনিকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যায় তৃষামনি। স্থানীয়রা তাকে রামগঞ্জ সরকারী হসপিটালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই ট্রলি চালক পালিয়ে গেছে। শিশু তৃষার বাবা রশিদ একজন হতদরিদ্র শ্রমিক। এ রিপোর্ট লেখা পর্যন্ত বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টা চলছে বলে জানাযায়।

স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ হোসেন ভূইয়া জানান, শিশু তৃষার বাবা খুবই গরীব মানুষ। আমি ঘটনাস্থলে গিয়েছি। ট্রলি চালক এবং মালিকদের খবর দেয়া হয়েছে।

রামগঞ্জ থানার ওসি (তদন্ত) কার্তিক চন্দ্র জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তৃষার বাবা বা নিকটাত্মীয় অভিযোগ দিলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে।

পৃথক ঘটনায় রামগঞ্জ পৌর আঙ্গারপাড়া গ্রামের চৌকিয়া বাড়ীতে বুধবার সকাল ১১টায় পুকুরের পানিতে ডুবে মোঃ ছায়েল হোসেন (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। শিশু ছায়েল ঢাকায় কর্মরত মোঃ আল মামুন আবদুল্লাহর ছেলে। বাড়ীর লোকজন ও মা তানিয়া আক্তার জানান, ঘরের কাজ করতে গিয়ে অন্যমনস্ক থাকার কোন এক সময়ে শিশু ছায়েল হোসেন বাড়ীর পুকুরে পড়ে ডুবে যায়।
পরে অনেক খোঁজাখুঁজির পর তার লাশ পানিতে ভেসে উঠতে দেখে। বাড়ীর লোকজন ছায়েল হোসেনকে উদ্ধার করে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ