Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্রাদার্সকে পঞ্চম হারের স্বাদ দিলো রহমতগঞ্জ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

ঘরোয়া ফুটবলের মর্যাদার আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) গোপীবাগের দল ব্রাদার্স ইউনিয়ন ক্লাবকে পঞ্চম হারের স্বাদ দিলো পুরান ঢাকার ক্লাব রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। গতকাল বিকালে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে দিনের একমাত্র ম্যাচে রহমতগঞ্জ ২-০ গোলে সহজেই হারায় ব্রাদার্সকে। বিজয়ী দলের হয়ে কোস্টারিকার ফরোয়ার্ড ক্রিস্ট রেমি ও তাজিকিস্তানের ফরোয়ার্ড দিলশদ ভাসিয়েভ একটি করে গোল করেন। এই জয়ে সাত ম্যাচে দু’টি করে জয় ও ড্র এবং তিন হারে ৮ পয়েন্ট পেয়ে তালিকায় ষষ্ঠস্থানে উঠে আসলো রহমতগঞ্জ। ছয় ম্যাচে এক ড্র ও পাঁচ হারে মাত্র ১ পয়েন্ট নিয়ে বারোতম স্থানে ব্রাদার্স।

লিগে দ্বিতীয় জয় পেতে কাল ম্যাচের শুরু থেকে মরিয়া হয়েই লড়ে রহমতগঞ্জ। নিজেদের মধ্যে দারুণ বোঝাপড়ায় ৩৩ মিনিটে প্রথম গোল পায় তারা। এসময় মাঝমাঠ থেকে আলা নাসেরের উচুঁ করে দেয়া লং পাসের বল ডি-বক্সে রেমি হেড করে বাড়িয়ে দেন ভাসিয়েভের উদ্দেশে। তাজিকিস্তানের এই ফরোয়ার্ড বল নিজের আয়ত্বে নিয়ে শটে গোল করে দলকে এগিয়ে নেন (১-০)। পিছিয়ে থেরেক বিরতিতে গেলেও দ্বিতীয়ার্ধের শুরুতে আরেকটি গোল হজম করে ব্রাদার্স। ম্যাচের ৪৮ মিনিটে কিরণের কর্ণার কিকের বলে হেড করে রহমতগঞ্জের পক্ষে দ্বিতীয় গোল করেন ক্রিস্ট রেমি (২-০)। শেষ পর্যন্ত এই ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ঢাকার জায়ান্ট কিলার খ্যাতরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রহমতগঞ্জ

১১ নভেম্বর, ২০১৬
১১ আগস্ট, ২০১৬

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ