Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

রহমতগঞ্জের জামাল চমক

প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ১-০ গোলে হারিয়ে অবশেষে জয়ের দেখা পেয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি। রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে বিপিএল’র চলতি আসরে ময়মনসিংহের দ্বিতীয় পর্বের খেলায় জয় নিয়েই মাঠ ছাড়ে কামাল আহমেদ বাবুর শিষ্যরা। ম্যাচের প্রথমার্ধে আক্রমণ-পাল্টা আক্রমণ দানা বাঁধতে পারেননি। ফলে প্রথমার্ধ শেষ হয় নিষ্প্রাণ। দ্বিতীয়ার্ধে বদলে যায় ম্যাচের রং। দু’দলই এ সময় বেশ কয়েকটি সুযোগ পেয়েও হাতছাড়া করে। বিশেষ করে ৫৬ মিনিটের মাথায় শেখ জামালের এমেকা ডার্লিংটনের ডি-বক্সের বাইরে থেকে আচমকা শট লক্ষ্যভ্রষ্ট হয়ে গোলপোস্টের ওপর দিয়ে চলে যায়। এর ঠিক দু’মিনিটের মাথায় আবারো সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেনি শেখ জামাল। রহমতগঞ্জের ডি-বক্সের ভেতর থেকে সিহাব দুর্দান্ত একটি কিক নিলেও গোলরক্ষক আল-আমিন পাঞ্চ করে দেয়। শেখ জামালের তীব্র আক্রমণের বিপরীতে ম্যাচের ৭০ মিনিটের মাথায় গোল পায় রহমতগঞ্জ। কর্ণার কিক থেকে জোরালো শটে সিও জুনাপিও গোল করে রহমতগঞ্জকে এগিয়ে নেন ১-০। এগিয়ে যায় কামাল আহমেদ বাবুর শিষ্যরা।
এ জয়ে রহমতগঞ্জ ১৩ ম্যাচে ৬ জয় নিয়ে ২২ পয়েন্ট অর্জন করেছে। পয়েন্ট টেবিলে তাদের অবস্থান চতুর্থ। আর সমান সংখ্যক ম্যাচে জয় নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকায় ২২ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে শেখ জামাল। ময়মনসিংহে বিপিএল’র দ্বিতীয় পর্বের খেলা শুরু হলেও কোন রকম প্রচারণা ছিল না। ফলে মাঠে শ’খানেক দর্শক উদ্বোধনী ম্যাচ দেখতে আসেন। এ টুর্নামেন্টের আয়োজক জেলা ক্রীড়া সংস্থার উদাসীনতাকেই দায়ী করেন দর্শকরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রহমতগঞ্জের জামাল চমক

১১ নভেম্বর, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ