Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পথ শিশুর দুঃখজনক মৃত্যু

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৪১ এএম

কক্সবাজার শহরের কলাতলীতে নর্দমা থেকে এক পর্যটকের মোবাইল ফোনসেট উদ্ধার করতে গিয়ে এক পথ শিশুর করোণ মৃত্যু হয়েছে।

এক পর্যটক স্ত্রীর মোবাইল নর্দমায় পড়ে গেলে তাঁর স্বামী এক পথশিশুকে বকশিশ দেওয়ার কথা বলায় ওই শিশুটি মোবাইল সেট উদ্ধার করতে নর্দমায় নেমেছিল বলে জানা গেছে।

নর্দমায় নেমে ফোনটি উদ্ধার করতে গেলে শিশুটি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। শিশুটিকে বিদ্যুৎস্পৃষ্ট হতে দেখে সঙ্গে সঙ্গে পালিয়ে যান অজ্ঞাতপরিচয় ওই দম্পতি।

গতকাল শুক্রবার বিকেল সন্ধ্যার দিকে কক্সবাজারে সাগরপারের সুগন্ধা পয়েন্টের হোটেল আলফা ওয়েবসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। শিশুটির নাম লালু (১০)। ঘটনার পরপরই ঝামেলার ভয়ে আশপাশের দোকনদাররা দোকান বন্ধ করে চলে যান।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সাগরপারের কলাতলী উন্নয়নকাজ চলছে। যার কারণে সড়কের পাশে এলোমেলোভাবে ছড়িয়ে-ছিটিয়ে পড়ে আছে টেলিফোন ও বৈদ্যুতিক তার। গতকাল কোন এক পর্যটকের স্ত্রীর হাত থেকে ফোনটি অসাবধানতাবশত নর্দমায় পড়ে যায়।

স্বামী ফোনটি নর্দমা থেকে উদ্ধার করতে লালুকে বকশিশ দেওয়ার প্রলােভন দেখান। লালু নালায় নামার সঙ্গে সঙ্গে পানিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যায়। সঙ্গে সঙ্গে পর্যটক দম্পতিও পালিয়ে যান।

কক্সবাজার সদর মডেল থানার উপপরিদর্শক মোহাম্মদ দস্তগীর হোসেন জানান, পুলিশ খবর পেয়ে দমকল বাহিনীর লোকজনকে সঙ্গে নিয়ে ঘটনাস্থলে যায়।
নর্দমা থেকে দমকলকর্মীরা শিশুটির লাশ উদ্ধার করেছেন। ঘটনার তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।



 

Show all comments
  • Jack+Ali ৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৭ পিএম says : 0
    If our country rule by the Law of Allah there will be street child.. Those who are ruling our country they are enemy of Allah as such they have any morality.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ