Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

তাপসীর সমালোচনা করে কঙ্গনার বিতর্কিত টুইট

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ জানুয়ারি, ২০২১, ২:২৮ পিএম

কঙ্গনা-তাপসীর বিতর্ক সম্পর্কে এখন সকলেই ওয়াকিবহাল। আর এই ঘটনায় যুক্ত হয়েছে অন্য একটি মাত্রাও। তাপসীর সমালোচনা করতে গিয়ে কঙ্গনা বলেছেন, জনপ্রিয় সংস্কৃতিকে তিনি যে জায়গায় নিয়ে গিয়েছেন, সেই জায়গায় কোনও মহিলাই নিয়ে যেতে পারেননি। এর পরই তাঁর দাবি, বিগ বি-কে নকল করা হয়েছে সবচেয়ে বেশি, তার পরেই তিনি। কঙ্গনার এই দাবিতে কিছুটা হলেও চটেছেন অমিতাভ-অনুরাগীরা। তাঁদের অনেকেই সোশ্যাল মিডিয়ায় বলেছেন, শেষে মেগাস্টারের নাম টেনে ওই তুলনাটা একটু বাড়াবাড়ি হয়ে গিয়েছে কঙ্গনার।

উল্লেখ্য সম্প্রতি এক পত্রিকার হয়ে ফটোশ্যুট করেন তাপসী। সেই ছবি দেখে সমাজ মাধ্যমে এক কঙ্গনা-ভক্ত পোস্ট দিয়েছেন, ছবিতে তাপসী নাকি পুরোপুরি কঙ্গনার হাবভাব নকল করছেন। এবং এই নিয়ে হাজারতম বার। ব্যস! আর কঙ্গনাকে থামিয়ে রাখা যায়নি। তিনি সেই অনুরাগীর পোস্ট শেয়ার করে তাপসীকে ব্যঙ্গ করে নানা কথা বলতে শুরু করেন। ‘আমি মুগ্ধ। ও (তাপসী) আমার প্রকৃত ভক্ত। যে ভাবে ও মনপ্রাণ দিয়ে আমার দিকে নজর রাখে আর নকল করে, তা দারুণ’। তাপসী সম্পর্কে বলতে গিয়ে এমনটাই বলেছেন কঙ্গনা। সরাসরি তাপসীর নামটুকু শুধু লেখেননি তিনি।


সূত্রঃ আনন্দবাজার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টুইট


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ