Inqilab Logo

বুধবার, ০৫ জুন ২০২৪, ২২ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

গৃহবধূর রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ জানুয়ারি, ২০২১, ১২:০১ এএম

রাজধানীর কামরাঙ্গীরচরে জামেনা খাতুন (৩১) নামে এক গৃহবধূকে ধর্ষণে ব্যর্থ হয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গতকাল নিহত জামেনার স্বামী আবুল কালাম এমন অভিযোগ করেন।

তিনি জানান, তিন সন্তান ও স্ত্রীকে নিয়ে কামরাঙ্গীরচর ঝাউলাহাটি এলাকায় একটি বাসায় ভাড়া থাকেন। করোনাভাইরাসের কারণে তার চাকরি চলে যাওয়ার পরে ভাড়া বাসার সামনে একটি পানের দোকানে কাজ করে সংসার চালাতেন তিনি। দুই মাসের বাড়ি ভাড়া বাকি ছিল। বাড়ি ভাড়া নিতে এসে বাসায় কাউকে না পেয়ে বাড়িওয়ালা তার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করে ব্যর্থ হয়ে তাকে শ্বাসরোধ করে হত্যার পরে মুখে বিষ ঢেলে দেন বলে তিনি অভিযোগ করেন।

তিনি বলেন, আমি বাসায় না থাকায় বাড়িওয়ার লোকজন আমার স্ত্রীকে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল (মিটফোট) নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। কামরাঙ্গীরচর থানার ওসি-তদন্ত মোস্তফা আনোয়ার জানান, মিটফোড হাসপাতাল থেকে খবর পেয়েছি একজন নারী মারা গেছেন। ডাক্তারের ডেট সার্টিফিকেটে বিষের কথা উল্লেখ আছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তবে গতকাল সন্ধ্যা পর্যন্ত এ ঘটনায় থানায় কোনো অভিযোগ করা হয়নি।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ