Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

স্ত্রীকে খুন করে লবণ মেখে হাসপাতালে নিয়ে ধরা শিক্ষক

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৩০ ডিসেম্বর, ২০২০, ১০:৫৫ এএম

দুই তিন দিন আগেই স্ত্রীকে হত্যা করেছেন স্কুলশিক্ষক স্বামী। লাশ যাতে না পচে সেজন্য লবণ মাখা হয় মরদেহে। এরপর চিকিৎসার নামে হাসপাতালে স্ত্রীর লাশ ফেলে পালিয়ে যেতে চাইলে ধরা পরে যায় সে।

মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে এ ঘটনায় পুলিশ বন্দর গার্লস স্কুলের পিটি শিক্ষক আমিনুল ইসলামকে গ্রেপ্তার করেছে। স্ত্রী সুলতানা আক্তার শান্তা (২২) সোনারগাঁ উপজেলার বারদী এলাকার মো. কলিমউল্লাহর মেয়ে।

বন্দর থানা পুলিশ জানায়, গ্রেপ্তারকৃত আমিনুল ইসলাম বন্দর রাজবাড়ী এলাকার রফিকুল ইসলাম মিয়ার ছেলে এবং বন্দর গার্লস স্কুলের শিক্ষক। তিনি তার স্ত্রী লাশ নিয়ে এসেছিলেন স্বাস্থ্য কমপ্লেক্সে।

বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক মোস্তাফিজুর রহমান বলেন, দুপুর দেড়টার দিকে কম্বলে মোড়ানো অবস্থায় এক নারীর লাশ নিয়ে আসেন এক যুবক। জানতে চাইলে ওই যুবক লাশটি তার স্ত্রীর আবার কখনও রাস্তা থেকে কুড়িয়ে পাওয়া লাশ বলে পরিচয় দেয়।

তার অসংলগ্ন কথাবার্তা শুনে এক পর্যায়ে পুলিশে খবর দিলে সে দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে হাসপাতালের লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ