Inqilab Logo

সোমবার, ১০ জুন ২০২৪, ২৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৩ যিলহজ ১৪৪৫ হিজরী

প্রকৌশলী তারেক ইকবাল বরিশাল সড়ক জোনে নতুন অতিরিক্ত প্রধান প্রকৌশলী

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২০, ৫:২৩ পিএম

সড়ক ও জনপথ অধিদপ্তরের বরিশাল জোনে নতুন অতিরিক্ত প্রধান প্রকৌশলী হিসেবে যোগ দিয়েছেন প্রকৌশলী আবু হেনা মোঃ তারেক ইকবাল। তিনি প্রকৌশলী সুশীল কুমার সাহা’র স্থলাভিষিক্ত হলেন। প্রকৌশলী সুশীল কুমার সাহা দীর্ঘদিন বরিশাল সড়ক জোনের দায়িত্ব অত্যন্ত দক্ষতার সাথে পালনের পরে গোপালগঞ্জ জোনের দায়িত্ব গ্রহণ করেছেন।

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ডিগ্রী লাভকারী প্রকৌশলী ইকবাল বরিশাল জোনে যোগদানের আগে মাতারবাড়ী বিদ্যুৎ কেন্দ্রে সড়ক অধিদপ্তরের প্রকল্পের প্রকল্প পরিচালক ছিলেন। তিন সড়ক ও জনপথ অধিদপ্তরের বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রকল্প বাস্তবায়ন সহ বিভিন্ন সড়ক বিভাগ এবং চট্টগ্রাম সড়ক সার্কেলের দায়িত্ব পালন করেন।

বরিশাল সড়ক জোনের দায়িত্ব গ্রহনের পর পরই তিনি দক্ষিণাঞ্চলের সুষ্ঠু সড়ক যোগাযোগ নির্বিঘœ রাখা সহ তা উন্নয়নে এ অঞ্চলের দুটি সড়ক সার্কেলের তত্বাবধায় প্রকৌশলী ও ৬টি সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলীদের দিক নির্দেশনা প্রদান করেছেন। পাশাপাশি তিনি চলমান প্রকল্পসমুহের গুনগত মান নিশ্চিত করার ওপরও গুরুত্বারোপ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রধান প্রকৌশলী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ