Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

স্থানীয় সরকার প্রধান প্রকৌশলীর নীলফামারীর বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন

প্রকাশের সময় : ২৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

নীলফামারী জেলা সংবাদদাতা : স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী নীলফামারী জেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করেছেন।
বৃহস্পতিবার দুপুরে প্রধান প্রকৌশলী নীলফামারী সদর উপজেলার চারালকাটা নদীর উপর নির্মাণাতব্য ৬ কোটি ৪ লাখ ৯৬ হাজার টাকা ব্যয়ে ১৪৪ মিটার দীর্ঘ ব্রিজ ও পলাশবাড়ীতে ১৬ কোটি ২৩ লাখ ৬০ হাজার টাকা ব্যয়ে অত্যাধুনিক ডায়াবেটিক হাসপাতালসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ সরেজমিনে পরিদর্শন করেন। এসময় তার সঙ্গে ছিলেন অতিরিক্ত প্রধান প্রকৌশলী (নগর ব্যবস্থাপনা) আনোয়ার হোসেন, নীলফামারী নির্বাহী প্রকৌশলী বেলাল হোসেন, সদর উপজেলা প্রকৌশলী সাইফুল ইসলামসহ স্থানীয় ঠিকাদাররা।
উন্নয়নমূলক কাজ পরিদর্শন শেষে প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী সাংবাদিকদের বলেন বর্তমান সরকার সড়ক, ব্রীজ, কালভাটসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের জন্য স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তরকে বিপুল পরিমাণে অর্থ ছাড় দিচ্ছে,তাই নীলফামারী জেলার সে সমস্ত এলাকায় ব্রিজ, কালভার্ট ও রাস্তার উন্নয়ন এবং সংস্কার করা দরকার তা পর্যায়ক্রমে বাস্তবায়ন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্থানীয় সরকার প্রধান প্রকৌশলীর নীলফামারীর বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ