Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সদস্যের শ্রমে সমিতি আরো এগিয়ে যাবে

বার্ষিক সাধারণ সভায় এলজিইডি প্রধান প্রকৌশলী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২১, ১২:০১ এএম

এলজিইডি কল্যাণ সমবায় সমিতি (এলকেএসএস) লিমিটেড-এর ১৮তম বার্ষিক সাধারণ সভা গতকাল শনিবার এলজিইডি সদর দফতরে কামরুল ইসলাম সিদ্দিক মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন এলকেএসএস লিমিটেডের সভাপতি ও এলজিইডির প্রধান প্রকৌশলী মো. আব্দুর রশীদ খান।

সভায় স্বাগত বক্তব্য রাখেন এলকেএসএস লিমিটেড-এর ১৮তম বার্ষিক সাধারণ সভা প্রস্তুতি কমিটির আহবায়ক মো. মোসলে উদ্দিন। সমিতির ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রশীদ মিয়া সমিতির ১৭তম বার্ষিক সাধারণ সভার কার্যবিবরণী উপস্থাপন ও ১৮তম সভার বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন। এলকেএসএসের সভাপতি বলেন, সমিতির ১০ হাজার ১৬ জন সদস্যের শ্রমে সমিতি সামনের দিকে আরো এগিয়ে যাবে।

সমিতির পরিচালক (অর্থ) মো. রেজাউল করিম ২০২০-২০২১ অর্থবছরের সংশোধিত বাজেট এবং ২০২১-২০২২ অর্থবছরের প্রস্তাবিত বাজেট উপস্থাপন করেন। পরে তা সমিতির সদস্যগণের কণ্ঠভোটে সর্বসম্মতিক্রমে অনুমোদিত হয়। সভাপতির বক্তব্যে আব্দুর রশীদ খান বলেন, এলজিইডি কল্যাণ সমবায় সমিতি লিমিটেড এক এক করে সতেরটি বছর অতিক্রম করেছে। শুরু থেকে এই সমিতির সদস্যদের সম্মিলিত প্রচেষ্টায় ও পরিচালনা পর্ষদের সদস্যদের অক্লান্ত পরিশ্রমে সমিতির বুনিয়াদ আজ সুসংহত।

সভায় বক্তব্য রাখেন, এলজিইডির সাবেক প্রধান প্রকৌশলী মো. মনোয়ার হোসেন চৌধরী এমপি। তিনি এলজিইডি সৃষ্টির ইতিহাস নিয়ে স্মৃতিচারণ করে তার ওপর বক্তব্য প্রদান করেন। তিনি এই প্রতিষ্ঠানের আরো সমৃদ্ধি কামনা করেন। সাবেক প্রধান প্রকৌশলী মো, ওয়াহিদুর রহমান বলেন, সমিতির কার্যক্রম সকলের সম্মিলিত প্রচেষ্টায় আরো সামনের দিকে এগিয়ে নিতে হবে। যাতে এর মাধ্যমে দেশের মানুষ উপকৃত হয়।
সাবেক প্রধান প্রকৌশলী মো. আবুল কালাম আজাদ, মো. খলিলুর রহমান, মো. রেজাউল করিম, এ, কে আজাদ, সুশংকর চন্দ্র আচার্য্য, মো. মতিয়ার রহমান এবং এলজিইডির ঊর্ধ্বতন কর্মকর্তা ও সমিতির সম্মানিত সদস্য এ এসময় উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এলজিইডি প্রধান প্রকৌশলী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ