Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় মারা গেলেন শ্রীপুরে বিএনপির মেয়র পদপ্রার্থী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২০, ২:১৭ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন গাজীপুরের শ্রীপুর পৌরসভা নির্বাচনে দলের মনোনীত মেয়র পদপ্রার্থী শহিদুল্লাহ্ শহীদ (৪৯)। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ বুধবার বেলা সোয়া ১১টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে মারা যান শ্রীপুর পৌর বিএনপির এই সাধারণ সম্পাদক

বিএনপির ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন ও সহস্বাস্থ্যবিষয়ক সম্পাদক অধ্যাপক ডা. এস এম রফিকুল ইসলাম বাচ্চু মেয়র পদপ্রার্থী শহীদের মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

গাজীপুর জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন বেপারী বলেন, ‘করোনাসহ শারীরিক নানাবিধ জটিলতায় বেশ কিছুদিন ধরেই তিনি ঢাকার উত্তরার হাইকেয়ার হাসপাতালে ভর্তি ছিলেন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে গত সোমবার দুপুরে তাঁকে স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। তিনি ওই হাসপাতালের চিকিৎসক গোলাম রব্বানীর তত্ত্বাবধানে ছিলেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার তিনি মারা যান। তাঁর মৃত্যুতে দলীয় অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।’

আগামী ২৮ ডিসেম্বর শ্রীপুর পৌরসভা নির্বাচনের তারিখ নির্ধারণ করা হয়। সেখানে বিএনপির প্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছিলেন তিনি। শহিদুল্লাহ্ শহীদ গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের মাওনা চৌরাস্তা এলাকার মৃত হাজি ইয়াকুব আলী মাস্টারের ছেলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ