Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ে মাস্ক পরিধান না করায় ১১ জনের বিরুদ্ধে মামলা, জরিমানা আদায়

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ নভেম্বর, ২০২০, ৩:৩৩ পিএম

গত কয়েকদিনে কাপ্তাই এ করোনা সনাক্ত এর হার বেড়ে গেছে। সর্বশেষ গত শুক্রবার ও শনিবার কাপ্তাই এর চন্দ্রঘোনা মিশন এলাকায় ৮ জনের করোনা পজেটিভ এসেছে বলে জানিয়েছেন কাপ্তাই উপজেলা স্বাস্থ্য বিভাগের করোনার ফোকাল পারসন ডাঃ ওমর ফারুক রনি। এই অবস্থায় কাপ্তাই উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত প্রতিদিন উপজেলার জনবহুল স্থানে জনগণকে মাস্ক পরিধান করে চলাচল করতে কঠোর মনোভাব দেখাচ্ছেন।
এদিকে রবিবার (২৯ নভেম্বর) কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী হাকিম মুনতাসির জাহান কাপ্তাই নতুনবাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এই সময় মাস্ক পরিধান না করায় ১৮৬০ সনের দন্ড বিধির ২৬৯ ধারা মোতাবেক ১১ জনের বিরুদ্ধে ১১টি মামলা করেন এবং ১১ জনের প্রত্যেককে ১০০ টাকা করে সর্বমোট ১,১০০ টাকা জরিমানা আদায় করেন।
কাপ্তাই পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্য এবং নির্বাহী কর্মকর্তা দপ্তরের অফিস সুপার সিরাজুল ইসলাম ভ্রাম্যমান আদালতকে সহায়তা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ