Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্টোকস-আর্চার- কারানদের বিশ্রাম

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৫ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম

কঠিন এই সময়ে জৈব-সুরক্ষা বলয়ে থেকে খেলার মধ্যে থাকা ক্রিকেটারদের মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতন ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে তাই বিশ্রাম দেওয়া হয়েছে আইপিএলে খেলা জফ্রা আর্চার, স্যাম কারান ও বেন স্টোকসকে। গতপরশুই দক্ষিণ আফ্রিকা সফরের ওয়ানডে ও টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে ইসিবি। অলরাউন্ডার লুইস গ্রেগোরি, ব্যাটসম্যান লিয়াম লিভিংস্টোন ও পেসার অলি স্টোন সুযোগ পেয়েছেন ওয়ানডে দলে। দুই সংস্করণের দলে রাখা হয়েছে পেসার রিস টপলিকে। দুই সংস্করণের দলে রাখা হয়েছে কিপার-ব্যাটসম্যান জস বাটলারকে। অধিনায়ক এউইন মরগ্যানও খেলছেন আইপিএলে, তিনিও আছেন দুই সংস্করণের দলে।
ব্যাটসম্যান টম ব্যান্টন, দুই পেসার জেইক বল ও টম হেলমকে রাখা হয়েছে দুই সংস্করণের জন্য রিজার্ভ ক্রিকেটার হিসেবে।
আগামী ১৬ নভেম্বর দক্ষিণ আফ্রিকার উদ্দেশে রওয়ানা দেবে ইংল্যান্ড। কেপ টাউন হোটেলে জৈব-সুরক্ষা বলয়ে থেকে সেখানে নিজেদের মধ্যে তিনটি প্রস্তুতি ম্যাচ খেলবে তারা। দুই দলের তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি শুরু হবে ২৭ নভেম্বর। পরের দুই ম্যাচ ২৯ নভেম্বর ও ১ ডিসেম্বর। ওয়ানডে তিনটি হবে ৪, ৬ ও ৯ ডিসেম্বর।
ইংল্যান্ড ওয়ানডে দল : এউইন মরগ্যান (অধিনায়ক), জনি বেয়ারস্টো, জেসন রয়, জো রুট, লিয়াম লিভিংস্টোন, স্যাম বিলিংস, জস বাটলার, মইন আলি, লুইস গ্রেগ্রোরি, টম কারান, ক্রিস ওকস, আদিল রশিদ, রিস টপলি, অলি স্টোন, মার্ক উড।
ইংল্যান্ড টি-টোয়েন্টি দল : এউইন মরগ্যান (অধিনায়ক), জনি বেয়ারস্টো, জেসন রয়, জস বাটলার, দাভিদ মালান, বেন স্টোকস, স্যাম বিলিংস, মইন আলি, স্যাম কারান, টম কারান, জফ্রা আর্চার, ক্রিস জর্ডান, রিস টপলি, মার্ক উড, আদিল রশিদ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্রাম
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ