Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিশ্রাম পাচ্ছে না নিউজিল্যান্ডও

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

বাংলাদেশ সিরিজের আগে খুব বেশি বিশ্রাম পাচ্ছে না নিউজিল্যান্ড। বাংলাদেশের মতই ব্যস্ত ক্রিকেট সূচির মধ্য দিয়ে যেতে হচ্ছে নিউজিল্যান্ডকে। গতকালই ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ জয় দিয়ে শেষ করেছে নিউজিল্যান্ড। দুই দিনের মধ্যেই আবার বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে মাঠে নামবে কেন উইলিয়ামসনরা। ভারতকে হারিয়ে ২-১ ব্যবধানে সিরিজ জয় করা নিউজিল্যান্ডের কাপ্তান উইলিয়ামসন বলেছেন, ‘আমরা সফর করি, অনুশীলন করি এবং খেলি। এভাবেই আন্তর্জাতিক ক্রিকেট চলে আসছে বর্তমান সময়ে। আমরা সরাসরি পরবর্তী সিরিজে যাবো এবং সেটা বাংলাদেশের বিপক্ষে। আর দলের সদস্যরা ওই সিরিজের অপেক্ষায় আছে।’
বাংলাদেশ দলের ক্রিকেটাররাও টানা ক্রিকেটের ধকল সামলে নিউজিল্যান্ডের কঠিন কন্ডিশনে খেলতে নামবে। বিপিএল ফাইনাল শেষ হয়েছে দুই দিন হল। দলের বেশ কিছু সদস্য গত রাতে নিউজিল্যান্ডের উদ্দেশ্য রওনা দিয়েছে। নিউজিল্যান্ডে পৌঁছে একটি মাত্র অনুশীলন সেশন করার সুযোগ পাবে বিপিএলের প্লে অফে খেলা ক্রিকেটাররা। কঠিন কন্ডিশনে প্রস্তুতির ঘাটতি নিয়েই খেলতে হবে মাশরাফিদের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্রাম পাচ্ছে না নিউজিল্যান্ড
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ