Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সউদীতে করোনায় আরও এক রাউজান প্রবাসীর মৃত্যু

রাউজান উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ অক্টোবর, ২০২০, ৫:৪৯ পিএম

সউদী আরবে করোনাভাইরাসে মোহাম্মদ জসিম উদ্দিন (৫১) নামে আরো এক রাউজান প্রবাসীর মৃত্যু হয়েছে। সৌদি আরবের মদিনায় একটি সরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন। তিনি উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের নিরামিশপাড়া এলাকার মৃত হাজী সৈয়দ হোসেনের ছেলে। শুক্রবার বাংলাদেশ সময় সকাল সাড়ে ৬টার দিকে তিনি মদিনা আল মনোয়ারা শহরের একটি সরকারি হাসপাতালে মারা যান।

মরহুমের শ্যালক বশির আহমেদ জানান, গত ২৯ সেপ্টেম্বর আমার বড় বোনের জামাতা জসিম উদ্দিন করোনা আক্রান্ত হন। চলতি মাসের ৬ তারিখ তিনি সেদেশের মেডিকেলে ভর্তি হন। প্রায় ২৪ দিন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে মারা যান। তিনি এক মেয়ের জনক। ৪ ভাই ও ৪ বোনের মধ্যে (ভাইয়ের মধ্যে) ৩ নম্বর। জসিম ২৫ থেকে ২৬ বছর ধরে সৌদি আরবে ছিলেন। সেখানে তার গ্রোসারীর দোকান ছিল। আগামী ডিসেম্বরে তার বাড়ি আসার কথা ছিল।’ এদিকে গত কয়েকদিন আগে করোনায় ওমানে মারা যান রাউজানের আরো এক প্রবাসী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ