Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

এগারো সিন্দুর এক্সপ্রেসে কাটা পড়ে সংগীতশিল্পীর মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ অক্টোবর, ২০২০, ১২:০৪ পিএম

কিশোরগঞ্জে রেল স্টেশনে তাড়াহুড়া করে ট্রেনে উঠতে গিয়ে পা পিছলে নিচে পড়ে গিয়ে কাটা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় এক তরুণীর। খবর পেয়ে রেলওয়ে থানার পুলিশ লাশ উদ্ধার করে।

জানাযায়, কিশোরগঞ্জে এগারো সিন্দুর এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে স্থানীয় কন্ঠশিল্পী আনতারা মোকারমা (২২) নিহত হয়েছেন। শুক্রবার ভোর সাড়ে ৬টার দিকে কিশোরগঞ্জ রেল স্টেশনে এগারো সিন্দুর ট্রেনে নিচে পড়ে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

তিনি কিশোরগঞ্জ শহরের বত্রিশ নূরানী সড়ক এলাকার মোকাম্মেল হকের মেয়ে। আনতারা মোকারমা কিশোরগঞ্জে জাতীয় ও স্থানীয়সহ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানে কণ্ঠশিল্পী হিসেবে অংশগ্রহণ করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার ভোরের ট্রেন এগারো সিন্দুর এক্সপ্রেসে মাকে নিয়ে ঢাকা যাওয়ার জন্য বাসা থেকে রওনা হন আনতারা। স্টেশনে পৌঁছতেই দেখে ট্রেন ছেড়ে দিয়েছে। এ সময় তাড়াহুড়া করে উঠছে গিয়ে পড়ে গিয়ে কাটা পড়েন ওই তরুণী।

কিশোরগঞ্জ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রহমান বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মেয়েটি হয়তো তাড়াহুড়া করে ট্রেনে উঠতে গিয়েই এমন মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে পুলিশ গিয়ে তার লাশ উদ্ধার করে পরিবারকে বুঝিয়ে দেয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ