Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে ডিএনএ নমুনা সংগ্রহ ধর্ষণ মামলার আসামী তারেক - মাহফুজের

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩ অক্টোবর, ২০২০, ২:৩৯ পিএম

সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে গণধর্ষণ ঘটনায় ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়েছে আরও দুই আসামির। এরা হচ্ছেন এজহারনামীয় আসামী তারেকুল ইসলাম তারেক ও আহমদ ও মাহফুজুর রহমান মাসুম। শনিবার (৩ অক্টোবর) দুপুর ১২টায় পুলিশ পাহারায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানে নমুনা প্রদান করেন আসামিরা। এর আগে ডিএনএ নমুনা সংগ্রহ করা হয়েছিল আরও ৬ আসামির। তারা ছিলেন, সাইফুর রহমান, শাহ মাহবুবুর রহমান রনি, অর্জুন লঙ্কর, রবিউল ইসলাম, আইনুদ্দিন ও রাজন চৌধুরী রাজু।

প্রসঙ্গত, গত ২৫ সেপ্টেম্বর এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণের শিকার হন এক বালিকা বধূ। রাত সাড়ে ৮টার দিকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসে ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় আটকে রাখে তার স্বামী মাইদুল ইসলামকে। এ ঘটনায় নির্যাতিতার স্বামী বাদী হয়ে একটি মামলা করেন শাহপরান থানায়। মামলায় ছাত্রলীগের ৬ নেতাকর্মী সহ অজ্ঞাত আরও ৩ জনকে আসামি করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএনএ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ