Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সততার দৃষ্টান্ত.....

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১ অক্টোবর, ২০২০, ১০:২৬ পিএম

কক্সবাজারে একজন টমটম বা ইজিবাইক চালকের সততায় ইজিবাইক শো-রুমের মালিক ফিরে পেয়েছেন ১২ লাখ টাকার দুইটি চেক। জানা গেছে, কক্সবাজার বাস টার্মিনাল এলাকার বিসমিল্লাহ ইজিবাইক শো-রুমের মালিক মোহাম্মদ হযরত গতকাল সকালে পৃথক দুটি বেসরকারি ব্যাংকের চেক নিয়ে টাকা তুলতে ইজিবাইকে করে ব্যাংকে যাচ্ছিলেন। কিন্তু যাওয়ার পথে কলাতলীর ডলফিন মোড়ে ভুলে খামটি ইজিবাইকে রেখে নেমে যান। খামে
ইসলামী ব্যাংকের ৫ লাখ ও আল আরাফাহ ইসলামী ব্যাংকের ৭ লাখ টাকার দুটি চেক ছিল। কিছুক্ষণ পর ইজিবাইক চালক আব্দুল খালেক খামটি দেখতে পেয়ে বাজার ঘাটা ইসলামী ব্যাংকে যোগাযোগ করে। সে খামটি সরাসরি ম্যানেজার অপারেশন নুরুল্লাহ সাঈদীর হাতে জমা দেয়।
এ প্রসঙ্গে বিসমিল্লাহ ইজিবাইক শো রুমে সত্ত¡াধিকারী মো. হযরত আলী বলেন, চেক দুইটি হারিয়ে টেনশনে ছিলাম। কিন্তু ইজিবাইক চালক আব্দুল খালেকের সততায় আমি টেনশন মুক্ত হয়েছি। সততার জন্য আমরা তাকে পুরষ্কৃত করেছি। এ ব্যাপারে ইসলামী ব্যাংক কক্সবাজার শাখার ম্যনাজার অপারেশন ও ভিপি নুরুল্লাহ সাঈদী বলেন, এটি অবশ্যই সততার একটি দৃষ্টান্ত। আমরা ইজিবাইক চালক আব্দুল খালেককে পুরষ্কৃত করে সততার প্রতি উৎসাহিত করেছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দৃষ্টান্ত

১ অক্টোবর, ২০২০

আরও
আরও পড়ুন