Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি চাই’

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ অক্টোবর, ২০২০, ১২:০৫ এএম

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধু নির্যাতনের ঘটনায় তীব্র প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করেছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি বর্বর নারী নির্যাতনের এই ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন।

অপরাধীদের বিচারে দাবি জানিয়ে জাতীয় পার্টি চেয়ারম্যান বলেন, সভ্য সমাজে পাশবিক নারী নির্যাতনের ঘটনা একেবারেই বেমানান। যখন দেশের নারীরা শিক্ষা, উন্নয়ন ও অগ্রগতিতে অসাধারণ ভূমিকা রাখছেন; তখন নোয়াখালীতে স্বামীকে বেঁধে স্ত্রীর উপর আদিম যুগের বর্বরতা মেনে নেয়া যায়না। নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে বিকৃতরুচি সম্পন্নরা যে অপরাধ করেছে; সে জন্য কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে। ভবিষ্যতে এমন লজ্জাজনক ঘটনার পুনরাবৃত্তি না ঘটে সেজন্য কার্যকর পদক্ষেপ নিতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধু নির্যাতনের ঘটনায় একইভাবে তীব্র প্রতিবাদ ও ক্ষোভ প্রকাশ করেছেন জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।––



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দৃষ্টান্তমূলক-শাস্তি-চাই
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ