Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

মোট ৭৪ জনের মৃত্যুবরণ করোনায় আরো এক পুলিশ সদস্যের মৃত্যু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০২০, ১২:০১ এএম

করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত পুলিশের ৭৪ জন সদস্য যারা গেছেন। সর্বশেষ গতকাল মঙ্গলবার মারা গেছেন এএসআই (নিরস্ত্র) মো. আব্দুল আলীম মোল্লা। তিনি নাটোর জেলার সদর কোর্টে কর্মরত ছিলেন। পুলিশ সদর দফতর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনার উপসর্গ নিয়ে তিনি গত ৫ সেপ্টেম্বর রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন। পরে অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়।

আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই সন্তানসহ বহু আত্মীয়-স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন। তার গ্রামের বাড়ি জয়পুরহাট জেলার ক্ষেতলাল থানার দক্ষিণতাউসারা। পুলিশের ব্যবস্থাপনায় লাশ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

 

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ