Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে বজ্রপাতে যুবকের মৃত্যু

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০২০, ৩:৩৬ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে বজ্রপাতে জাহাঙ্গীর মিয়া (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে বাড়ির পাশে ফিসারিতে বজ্রপাতে তার মৃত্যু হয়। তিনি উপজেলার মাইজবাগ ইউনিয়নের তেরছাটি গ্রামের সিদ্দিক মিয়ার ছেলে ছেলে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে জাহাঙ্গীর বাড়ির পাশে নিজেদের ফিসারিতে কাজ করতে যান। ওই সময় বজ্রপাতে ফিসারিতেই তার মৃত্যু হয়। সকাল ১০ টা বেজে গেলেও জাহাঙ্গীর বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি শুরু করে। পরে ফিসারি থেকে জাহাঙ্গীরের লাশ উদ্ধার করে বেলা সাড়ে ১১ টার দিকে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে সেখানে কর্তৃব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. তানিয়া বলেন, মৃত অবস্থায় লোকটিকে হাসপাতালে আনা হয়। পরিবারের পক্ষ থেকে বজ্রপাতে মৃত্যুর কথা জানানো হয়েছে। স্থানীয় ইউপি সদস্য ইছব মিয়াও বজ্রপাতে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ