Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জন্মদিনের উৎসবে মদ্যপানে ২ বন্ধুর মৃত্যু

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ আগস্ট, ২০২০, ২:৫৫ পিএম

টিকলী রাণীর জন্মদিনে বিষাক্ত মন পানে বড় ভাই এবং তার বন্ধু মৃত্যুবরণ করেছে। তারা দুইজন বন্ধু। অতিরিক্ত মদ্যপানে অসুস্থ হয়ে পড়লে বাড়ির লোকজন বুঝতে পেরে তাদের উদ্ধার করে রাত ৩টার দিকে সিরাজগঞ্জের এনায়েতপুরে একটি বেসরকারি হাসপাতালে নেওয়ার পথে দুজনই মারা যায়।

জানা গেছে, পাবনার আতাইকুলায় ছোট বোনের জন্মদিনের উৎসবে ‘বিষাক্ত মদ্যপানে’ দুই কলেজছাত্র নিহত হয়েছেন। নিহত দুজন একে অপরের বন্ধু। শুক্রবার ভোর রাতে জেলার সাঁথিয়া উপজেলার বনগ্রাম সাহাপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত দু’জন হলেন- সাঁথিয়া উপজেলার বনগ্রাম সাহাপাড়ার নন্দদুলালের ছেলে শুভ সাহা (২২) ও সুবাস সাহার ছেলে আকাশ সাহা (২০)।

আতাইকুলা থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসিরুল আলম স্থানীয়দের বরাত দিয়ে জানান, শুক্রবার নিহত আকাশের বোন টিকলী রাণীর জন্মদিন ছিল। জন্মদিন উপলক্ষে আকাশের বাড়িতে বৃহস্পতিবার দিবাগত রাত ১২টায় ঘরোয়া পরিবেশে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

তিনি বলেন, জন্মদিনের কেককাটা ও খাওয়া-দাওয়ার উৎসব শেষে রাতে সবাই ঘুমাতে গেলে আকাশ ও শুভ অন্য রুমে গিয়ে মদ্যপান করেন। নিহত আকাশ পাবনা পলিটেকনিক কলেজের ছাত্র আর শুভ ঢাকা স্টামফোর্ড কলেজের ছাত্র ছিলেন।

পাবনা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইবনে মিজান জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিভিন্ন আলামত পেয়েছে। এই মদের উৎস কোথায়, কারা এসবের সঙ্গে জড়িত আমরা খতিয়ে দেখছি। তাদের আইনের আওতায় আনা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ