Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোম্পানীগঞ্জে সন্ত্রাসী হামলায় ব্যবসায়ীর মৃত্যু

৫ শতাধিক দোকান বন্ধ : থানায় মামলা

দেবিদ্বার (কুমিল্লা) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ আগস্ট, ২০২০, ৭:০৪ পিএম

দোকান কেনা-বেচাঁকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলা এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার দুপুরে ওই ঘটনা ঘটে। এ ঘটনায় কুমিল্লার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ কলেজ সুপার মার্কেটের ৫ শতাধিক দোকান বন্ধ রয়েছে। নিহতের ছেলে ইকবাল হোসেন বাদী হয়ে নামধারী ৬ জনসহ অজ্ঞাতনামা আরো ১০/১২ বিরুদ্ধে মামলা হয়েছে। নিহত ব্যবসায়ী হাজী আবুল হাসেম (৭১) উত্তর ত্রিশ গ্রামের মৃত মহরম আলীর ছেলে।

নিহতের ছেলে ইকবাল হোসেন ও মার্কেটের ব্যবসায়ীদের সাথে কথা বলে জানা যায়, কোম্পানীগঞ্জ কলেজ সুপার মার্কেটের ব্যবসায়ী হাজী আবুল হাসেমের একটি দোকান কেনা-বেচাঁ নিয়ে কথা কাটাকাটি হয় বাখরনগর গ্রামের নায়েব আলী মুন্সীর ছেলে আজিম মিয়ার। এক পর্যায়ে আজিমের সাথে থাকা লোকজন নিয়ে হামলা চালায় ব্যবসায়ী হাজী আবুল হাসেমের উপর। উপর্যপুরি কিল-ঘুষি ও লাথির আঘাতে ঘটনাস্থলে মাটিতে লুটিয়ে পড়ে জ্ঞান হারায় ব্যবসায়ী আবুল হাসেম। পরে বাজারের ব্যবসায়ীরা দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। ব্যবসায়ীরা এ খবর শুনে উক্ত ঘটনায় জড়িতদের বিচারের দাবিতে কোম্পানীগঞ্জ কলেজ সুপার মার্কেটের ৫ শতাধিক দোকান-পাঠ বন্ধ রাখে। পুলিশ লাশ উদ্ধারপূর্বক ময়না তদন্তের জন্য থানায় নিয়ে আসে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ উক্ত ঘটনায় জড়িত কাউকে আটক করতে পারেনি।

অভিযুক্ত আজিম মিয়ার মুঠোফোন বন্ধ থাকায় এ বিষয়ে তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

মুরাদনগর থানার ওসি (তদন্ত) নাহিদ আহমেদ বলেন, উক্ত ঘটনার তদন্ত চলছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

অতিরিক্ত পুলিশ সুপার জাহাঙ্গীর আলম বলেন, দোকান কেনা-বেচাঁ নিয়ে দুই ব্যবসায়ীর মধ্যে তর্ক-বিতর্ক, হাতাহাতি, কিল-ঘুষির ঘটনা ঘটে বলে শুনেছি। ময়না তদন্তের পরই মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ