Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

ক্রিকেটার নাঈমের ইন্তেকাল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২০, ৭:১৮ পিএম

প্রায় দুই সপ্তাহ মৃত্যুর সঙ্গে লড়াই করে শেষ পর্যন্ত হেরে গেলেন তরুণ ক্রিকেটার এমদাদ হোসেন নাঈম। শনিবার রাতে কেরানীগঞ্জের বাসায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন তিনি। নিজ এলাকা ধর্মশুর পারিবারিক কবরস্থানে দাফন করা হয় নাঈমকে। ২৬ জুলাই রোহিতপুরে মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়ে মাথায় আঘাত পেয়েছিলেন নাঈম। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা নিয়ে বাসায়ও ফিরেছিলেন। তবে বাসায় চিকিৎসাধীন ছিলেন ২৫ বছর বয়সী এই অলরাউন্ডার।

এমদাদ হোসেন নাঈম ঢাকার ক্লাব ক্রিকেটে মোটামুটি পরিচিত মুখ ছিলেন। ঢাকা ওয়ান্ডারার্স ক্লাবের অলরাউন্ডার হিসেবে খেলেছেন তিনি। কেরানীগঞ্জ মডেল থাকার ভারপ্রাপ্ত কমকর্তা কাজী মাইনুল ইসলাম বলেন,‘গত ২৬ জুলাই রোহিতপুর এলাকায় মোটরসাইকেল দুর্ঘটনার শিকার হয়ে মাথায় আঘাত পান নাঈম। সেখান থেকে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় পাঠানো হয়েছিল। বাসায় চিকিৎসাধীন থাকা অবস্থায়ই শনিবার রাতে মারা যান তিনি।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাঈম

২৮ এপ্রিল, ২০২২
১১ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ