Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবার তেহরানগামী ফ্লাইট চালু করছে এমিররেটস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জুলাই, ২০২০, ১০:০১ এএম

সংযুক্ত আরব আমিরাতভিত্তিক এমিরেটস এয়ারলাইন্স ঘোষণা করেছে, তারা শিগগিরই আবার তেহরানগামী ফ্লাইট চালু করবে। বিশ্বব্যাপী প্রাণঘাতী করোনাভাইরাসের মহামারী ছড়িয়ে পড়ার পর এমিরেটস ফ্লাইট বন্ধ করে দেয়। চার মাস বন্ধ থাকার পর এমিরেটস নতুন করে ফ্লাইট চালু করতে যাচ্ছে।

এমিরেটস এয়ারলাইন্স বৃহস্পতিবার তাদের টুইটার পেইজে বলেছে, ১৭ জুলাই থেকে তেহরানগামী ফ্লাইট চালু হবে এবং প্রতিদিন ফ্লাইট চলবে। এছাড়া ইথিওপিয়ার রাজধানী আদ্দিস আবাবা, চীনের গুয়াংজু এবং নরওয়ের রাজধানী অসলোতেও চলতি মাসের শেষ দিকে এবং আগস্টের প্রথম দিক থেকে ফ্লাইট চালু করা হবে।

সংযুক্ত আরব আমিরাত ভিত্তিক ইংরেজি ভাষার দৈনিক পত্রিকা ‘দ্যা ন্যাশনাল’ এক প্রতিবেদনে জানিয়েছে, করোনাভাইরাসের ঝুঁকি থেকে যাত্রীদেরকে সুরক্ষা দিতে এমিরেটস এয়ারলাইন্স প্রয়োজনীয় ব্যবস্থা নেবে। তবে তেহরান থেকে এমিরেটসের ফ্লাইট উঠতে হলে যাত্রীদেরকে আগেভাগে তাদেরকে করোনা ভাইরাসের নেগেটিভ সার্টিফিকেট দেখাতে হবে।

সূত্র: পার্সটুডে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইরান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ