Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চবির ঝর্ণায় পড়ে প্রাণ গেল কলেজ ছাত্রের

চবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০২০, ২:৪৯ পিএম

পাহাড় থেকে কাজ করে ফেরার সময় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ঝর্ণায় পড়ে সাইফুর রহমান মুন্না নামে এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। সোমবার বেলা সাড়ে ১০ টার দিকে কলা অনুষদের পাশের ঝর্ণায় এ ঘটনা ঘটে। সে হাটহাজারী কলেজের রাজনীতি বিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের ছাত্র।
প্রত্যক্ষদর্শীরা জানায়, পাহাড়ে নিজেদের সবজি বাগানে কাজ করতে এসেছিলেন মুন্না। সেখান থেকে ঝর্ণার পাশ দিয়ে ফেরার সময় পা পিছলে পানিতে পড়ে যান তিনি। এরপরে তাকে পাওয়া না গেলে ফায়ার সার্ভিসে খবর দেয় স্থানীয়রা।

হাটহাজারী ফায়ার সার্ভিসের সহকারী কর্মকর্তা মো. আবু জাফর সাংবাদিকদের বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরী টিম ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান শুরু করে। চট্টগ্রাম নগরী থেকে আরও একটি ডুবুরী টিম উদ্ধার অভিযানে যোগ দেয়। চার সদস্যের ডুবুরী টিম তিন ঘণ্টা চেষ্টার পর মরদেহ উদ্ধার করা করে।
এর আগে ২০১৫ সালে বিশ্ববিদ্যালয়ের মানব সম্পদ বিভাগের প্রথমবর্ষের দুই শিক্ষার্থী ঝর্ণায় পড়ে নিখোজ হন। পরে ফায়ার সার্ভিসের ডুবুরি দল মৃত অবস্থায় তাদের উদ্ধার করে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ