Inqilab Logo

মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে করোনা উপসর্গ নিয়ে পুলিশ সদস্যের মৃত্যু

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ জুলাই, ২০২০, ৫:২৫ পিএম

চট্টগ্রামের জেনারেল হাসপাতালে করোনা উপসর্গ নিয়ে আরো এক পুলিশ সদস্য মারা গেছেন। আ ফ ম জাহেদ (৪১) চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক বিভাগের কনস্টেবল।

বুধবার দুপুরে মারা যান তিনি। মারা যাওয়ার পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে। আ ফ ম জাহেদ সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড নড়ালিয়া এলাকার মো. জয়নাল আবদীনের ছেলে।

সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (জনসংযোগ) মোহাম্মদ আবুবকর সিদ্দিক বলেন, ট্রাফিক কনস্টেবল আ ফ ম জাহেদ চট্টগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তার করোনা উপসর্গ ছিল। নমুনা সংগ্রহ করা হয়েছে। ২৩ জুন কর্তব্যরত অবস্থায় অসুস্থতাবোধ করলে বিভাগীয় পুলিশ হাসপাতালে গিয়ে চিকিৎসকের ব্যবস্থাপত্র নেন। চিকিৎসক তাকে হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেন।

মঙ্গলবার আ ফ ম জাহেদের শারিরীক অবস্থার অবনতি হলে তাকে প্রথমে বিভাগীয় পুলিশ হাসপাতাল ও পরে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের আইসিইউতে ভর্তি করানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ