Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোপালগঞ্জে নকল হ্যান্ড স্যানিটাইজার কারখানায় অভিযান, ১ লাখ টাকা জরিমানা

গোপালগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ জুন, ২০২০, ৭:০২ পিএম

গোপালগঞ্জে নকল হ্যান্ড স্যানিটাইজার , মাস্ক, বিদেশী নামি-দামি ব্রন্ডের কসমেটিক্স তৈরী কারখানায় অভিযান চালিয়ে মালিক জুয়েল রায়কে (৩০) একলাখ টাকা জরিমানা ও ১ বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। 

আজ বুধবার বিকেলে ভ্রাম্যমান আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সালাউদ্দীন দিপু শহরের ডিসি রোডের হক মঞ্জিলের ওই কারখানায় অভিযান চালিয়ে এ দন্ডাদেশ প্রদান করেন।

কারখানার মালিক জুয়েল রায় শহরের গোহাটা এলাকার নিখিল কুমার রায়ের ছেলে।
নির্বাহী ম্যাজিস্ট্রেট শেখ সালাউদ্দীন দিপু জানান, জুয়েল ওই কারখানায় নকল হ্যান্ড স্যানিটাইজার , মাস্ক, বিদেশী নামি-দামি ব্রন্ডের কসমেটিক্স তৈরী করে বিক্রি করে আসছিলো। তার কারখানায় অভিযান চালিয়ে কসমেটিক্স তৈরীর বিপুল পরিমান রাসায়নিক দ্রব্য, বিশ্বের নামি, দামি ব্রান্ডের সাবান, লোশন, ক্রীম সহ বিভিন্ন কসমেটিক্সের লেবেল, বোতল, এছাড়া প্রস্তুতকৃত সাবান, লোশন, হ্যান্ড স্যনিটাইজার মাস্ক, জব্দ করা হয়। এগুলো ধ্বংস করা হবে বলে জানিয়েছেন ভ্রাম্যমান আদালতের বিচারক শেখ সালাউদ্দীন দিপু।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ